মঙ্গলবার, ১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ৬ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

নড়িয়ায় বন্যায় ক্ষতিগ্রস্থ সড়ক মেরামত করলো স্থানীয় যুবকরা

নড়িয়া বন্যায় ক্ষতিগ্রস্থ সড়ক মেরামত করলো স্থানীয় যুবকরা
নড়িয়ায় বন্যায় ক্ষতিগ্রস্থ সড়ক মেরামত করলো স্থানীয় যুবকরা

বন্যার কারনে নড়িয়ার চাকধ-মুলফতগঞ্জ সড়কটি ব্যাপক ক্ষতিগ্রস্থ হয়। এতে সড়কটি চলাচল অনুপযোগী হয়ে পড়ে। সড়কটি দিয়ে প্রতিদিন অসংখ্য অসুস্থ রুগী সহ হাজার হাজার লোকজন চলাচলের জন্য ব্যবহার করে। সড়কটি চলাচল অনুপযোগী হওয়ায় ব্যাপক ভোগান্তির শিকার হচ্ছিলেন সাধারণ মানুষ।

এতে স্বপ্রনোদিত হয়ে এলাকার স্থানীয় যুব সমাজ ও ছাত্রলীগ কর্মীরা রাস্তাটি মেরামত করে চলাচল উপযোগী করে তুলেছেন। ফলে ভোগান্তি কমেছে হাজার হাজার মানুষের।

রাস্তাটির মেরামত কাজে নেতৃত্ব দেয়া ইউপি সদস্য জসিম ঢালী ও যুবলীগ নেতা শাকিল বেপারী জানান, পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপি বন্যায় ক্ষতিগ্রস্থ্য বিভিন্ন সড়কগুলো সাময়িকভাবে সংস্কার করে চলাচল উপযোগী করার জন্য নেতাকর্মীদের নির্দেশনা দিয়েছেন।  তাই আমরা  চাকধ হতে মুলফৎগঞ্জ সড়কটি সাময়িকভাবে চলাচলের জন্য উপযোগী করে তুললাম। এ কাজে আমাদের এলাকার যুব সমাজ ও ছাত্রলীগের কর্মীরা সহযোগিতা করেছেন। আমরা তাদের প্রতি কৃতজ্ঞতা জানাই।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।