শনিবার, ২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১০ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
শনিবার, ২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

নড়িয়ায় বানভাসিদের জন্য ফ্রি ভাসমান মেডিকেল ক্যাম্প

নড়িয়ায় বানভাসিদের জন্য ফ্রি ভাসমান মেডিকেল ক্যাম্প

শরীয়তপুরের নড়িয়া উপজেলায় বন্যাদূর্গত এলাকায় পানিবন্দী ক্ষতিগ্রস্তদের জন্য ফ্রি ভাসমান মেডিকেল ক্যাম্প, বিনামূল্যে ঔষুধ, মাস্ক ও সাবান বিতরন করা হয়েছে । শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সদস্য ও ৭১ ফাউন্ডেশনের চেয়ারম্যান ডা. খালেদ শওকত আলীর উদ্যোগে এবং মাজেদা হাসপাতালের সহযোগিতায় বৃহস্পতিবার সকাল থেকে এই ফ্রি ভাসমান মেডিকেল ক্যাম্প শুরু হয়। এই ফ্রি ভাসমান মেডিকেল ক্যাম্প প্রতিদিন বন্যাদূর্গত এলাকায় পানিবন্দী ক্ষতিগ্রস্তদের বিনামূল্যে চিকিৎসা সেবা দিয়ে যাবেন।

এবিষয়ে শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সদস্য ও ৭১ ফাউন্ডেশনের চেয়ারম্যান ডা. খালেদ শওকত আলী বলেন, করোনা ভাইরাস মহামারীর পাশাপাশি বন্যায় নড়িয়া-সখিপুরে হাজার হাজার মানুষ পানি বন্দি হয়ে পরেছে। সেই সাথে শুরু হয়েছে বেপক নদী ভাঙন। তাই বন্যাদূর্গত এলাকায় পানিবন্দী ক্ষতিগ্রস্তদের জন্য মাজেদা হাসপাতালের সকল স্বাস্থ্যকর্মীদের সহযোগিতায় ফ্রি ভাসমান মেডিকেল ক্যাম্প,ঔষুধ, মাস্ক ও সাবান বিতরন শুরু করেছি । মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে এবারের ঈদে আমরা থাকবো আর্ত মানবতার পাশে। আমাদের এই সেবা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।