বুধবার, ২০শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৬ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
বুধবার, ২০শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

বাড়ি বাড়ি গিয়ে ঈদ সামগ্রী ও অর্থ সহায়তা বিতরণ করলেন উপমন্ত্রী শামীম

হাটু পানি মাড়িয়ে বাড়ি বাড়ি গিয়ে বন্যার্তদের মাঝে ত্রাণ ও ঈদ সামগ্রী বিতরণ করছেন পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি। ছবি-দৈনিক হুংকার।

বানভাসী মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য দ্রব্য, নগদ অর্থ, খাবার স্যালাইন ও ঈদের শাড়ি-লুঙ্গি বিতরণ করেছেন পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম।
২৮ জুলাই মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত শরীয়তপুরের নড়িয়া উপজেলার মোক্তারের চর, ফতেজঙ্গপুর, বিঝারী, চামটা, নড়িয়া পৌরসভার বিভিন্ন গ্রামে গিয়ে বন্যা কবলিত মানুষের দুদর্শা দেখেন। কখনো নৌকায়, আবার কখনো হাটু পানি মাড়িয়ে বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ সামগ্রী বিতরণ করেন। এসময় বানভাসী মানুষদের আশ্বস্ত করে আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম এমপি বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকা অবস্থায় কেউ না খেয়ে থাকবে না। আপনারা নিজেদের অসহায় ভাববেন না। বর্তমান সরকার ও আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মী আপনাদের পাশে আছে, থাকবে।
তিনি বলেন, প্রাকৃতিক দুর্যোগে কারো হাত নেই। তবে যে ক্ষয়-ক্ষতি হয়েছে, আমরা তা পুষিতে নিতে চেষ্টা করবো। অতিতেও শেখ হাসিনার নেতৃত্বে আমরা দুর্যোগ, ঝড়-জলোচ্ছ্বাস মোকাবিলা করেছি। মানুষের পাশে থেকেছি, এখনো আছি থাকবো। কেউ না খেয়ে থাকবে না। যারা গৃহহীন তাদের গৃহ করে দিব।
এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. আবুল কালাম আজাদ, সাবেক সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন তালুকদার, জেলা পরিষদের সদস্য মুন্সী এনায়েত উল্লাহ, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাস্টার হাসানুজ্জামান খোকন, যুগ্ম-সাধারণ সম্পাদক ও নড়িয়া পৌরসভার মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী, নড়িয়া উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান জাকির হোসেন বেপারী, মহিলা ভাইস-চেয়ারম্যান নাজমা আক্তার, মোক্তারের চর ইউনিয়ন চেয়ারম্যান ও যুগ্ম-সাধারণ সম্পাদক শাহ আলম চৌকিদার, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম চুন্নু, দপ্তর সম্পাদক শাহ আলম সরদার, নড়িয়া পৌর আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম সরদার, সাধারণ সম্পাদক আবু জাফর শেখ, মোক্তারের চর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি হাচান মাদবর, সাধারণ সম্পাদক শের আলী মাদবর সহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।