বুধবার, ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ই জিলহজ, ১৪৪২ হিজরি
বুধবার, ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

সকল দুর্যোগে আওয়ামীলীগই মানুষের পাশে থাকে: পানি সম্পদ উপমন্ত্রী

নড়িয়া পৌরসভার সোনার বাজার বন্যার্ত পরিবারের মাঝে চাউল বিতরণের করছেন পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর জেলার নড়িয়া পৌরসভায় পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ৫ হাজার বন্যার্ত পরিবারের মাঝে চাউল বিতরণ করা হয়।
মঙ্গলবার (২৮ জুলাই) দুপুরে ঈদুল আযহা উপলক্ষে নড়িয়া পৌরসভার সোনার বাজার ৫ হাজার বন্যার্ত পরিবারের মাঝে চাউল বিতরণের উদ্বোধন করেন মাননীয় পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপি।
নড়িয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও মেয়র মোঃ শহিদুল ইসলাম বাবু রাড়ীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, আইন বিষয়ক সম্পাদক এ্যাড: আবুল কালাম আজাদ, সাবেক সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন তালুকদার, জেলা পরিষদের সদস্য মুন্সী এনায়েত উল্লাহ, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাস্টার হাসানজ্জামান খোকন।
এ সময় উপস্থিত ছিলেন নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম চুন্নু, নড়িয়া পৌর আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম সরদার, সাধারণ সম্পাদক আবু জাফর শেখসহ কাউন্সিলরবৃন্দ।
প্রধান অতিথির বক্তব্যে পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেন, বিএনপি ও খালেদা জিয়া ক্ষমতায় থাকতে দূর্নীতিতে বার বার বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছে। ক্ষমতায় থাকলে লুটপাত-দূর্নীতি, অর্থ পাচার করে আর বিরোধী দলে থাকলে আগুন সন্ত্রাস করে। এখন আন্দোলনে ব্যর্থ হয়ে এসিরুমে বসে শব্দ বোমা মারে। দূর্যোগে মানুষের পাশে না দাঁড়িয়ে সরকার আওয়ামীলীগের বিরুদ্ধে গুজব ও অপ্রচার ছড়াতে ব্যস্ত থাকে। এই হলো বেগম খালেদা জিয়া, তারেক রহমান ও বিএনপির রাজনীতি। আর একমাত্র বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ও আওয়ামীলীগই সকল দূর্যোগ-দূর্বিপাকে মানুষের পাশে থাকে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।