বুধবার, ৩০ নভেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ১৫ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ৫ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
বুধবার, ৩০ নভেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

নড়িয়ায় বন্যার্তদের পাশে ছাত্রলীগ কর্মীরা

নড়িয়ায় বন্যার্তদের পাশে ছাত্রলীগ কর্মীরা

শরীয়তপুরের নড়িয়ায় বন্যার্তদের বাড়িতে বাড়িতে গিয়ে ত্রান সাহায্য পৌছে দিচ্ছে ছাত্রলীগ কর্মীরা। পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি মহোদয়ের নিজস্ব তহবিল থেকে এ ত্রান বিতরণ করা হচ্ছে।

শনিবার (২৫ জুলাই) প্রথম ধাপে নড়িয়া পৌরসভায় বিভিন্ন ওয়ার্ডে এবং দ্বিতীয় ধাপে মোক্তারের চরে বিভিন্ন ওয়ার্ডে বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারদের মাঝে শুকনো খাবার পৌছে দেয় নড়িয়া উপজেলা ছাত্রলীগ ও নড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগ নেতা আসাদুজ্জামান বিল্পব, নূর এ আলম, শেখ রিয়াদ, নেছার শেখ, গোলাম রাব্বানি, স্বপন দেওয়ান, রফিকুল ইসলাম আকাশ, বিল্লাল হোসেন বিজয়, সুমন সৌয়াল, জিল্লুর রহমান, হিমেল সরদার হিমন, নড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগ নেতা ইমরান খালাসি, আল আমিন মোড়ল, রফিক মল্লিক, সিহাব বিন নির্জন, বিএম সম্রাট, সাজেন চৌকিদার ও শাহ আলম।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।