বৃহস্পতিবার, ২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১১ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
বৃহস্পতিবার, ২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

নড়িয়া জপসায় আওয়ামী লীগের বৃক্ষরোপন করেন

নড়িয়া জপসায় আওয়ামী লীগের বৃক্ষরোপন করেন

মুজিববর্ষের আহবান ৩টি করে গাছ লাগান প্রতিপাদ্যে পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপির নির্দেশে নড়িয়া উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ও জপসা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেন মাদবরের সার্বিক সহযোগিতায় জপসা ইউনিয়নে বৃক্ষরোপন ও চারা বিতরন করা হয়।

বৃহস্পতিবার (১৬ জুলাই) বিকাল ৪ টার দিকে নড়িয়ার উপজেলার জপসা ইউনিয়নের শহীদ সামাদ উচ্চ বিদ্যালয়ের মাঠে ও ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে, শিক্ষা প্রতিষ্ঠান ও আশপাশে ৫ শতাধিক বৃক্ষরোপন ও চারা বিতরন করেন।

জপসা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আঃ সালাম হাওলাদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ- সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মাল।

জপসা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন আঃ রাজ্জাক মাদবরের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন জপসা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেন মাদবর, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক শহিদুল ইসলাম সিকদার, সাংগঠনিক সম্পাদক মাষ্টার আব্দুস সালাম, সিরাজুল ইসলাম চুন্নু, সাবেক ছাত্রনেতা আঃ জলিল সরদার।

এ সময় উপস্থিত ছিলেন রাজনগর ইউনিয়ন যুবলীগের সভাপতি আনোয়ার মীর মালত, আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।