রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে শাবান, ১৪৪২ হিজরি
রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

নড়িয়ায় বঙ্গবন্ধু সৈনিক লীগের বৃক্ষরোপন কর্মসুচি

নড়িয়ায় বঙ্গবন্ধু সৈনিক লীগের বৃক্ষরোপন কর্মসুচি

মুজিববর্ষের আহবান ৩টি করে গাছ লাগান প্রতিপাদ্যে পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপির নির্দেশে নড়িয়া উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের আয়োজনে বৃক্ষরোপন কর্মসূচি পালন করা হয়।

সোমবার (১৩ জুলাই) বেলা ৪ টার দিকে নড়িয়া থানার মধ্যে ও আশপাশে প্রায় শতাধিক বৃক্ষরোপন কর্মসুচি উদ্বোধন করেন নড়িয়া থানার অফিসার ইনচার্জ মোঃ হাফিজুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন নড়িয়া উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি দবির সিকদার, সহ- সভাপতি আঃ কাদের খান, আলী আহম্মদ বেপারী, সাধারন সম্পাদক আঃ কুদ্দুস শেখ, সাংগঠনিক সম্পাদক রফিক মাঝী, রুবেল মুন্সী, আইন বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম মাদবর, নড়িয়া পৌরসভার সভাপতি মোশারফ হোসেন বেপারী, সাংগঠনিক সম্পাদক জুলহাস খান, ডিঙ্গামানিক ইউনিয়ন সভাপতি ইমরান হাওলাদারসহ নেতৃবৃন্দ।

নড়িয়া উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি দবির সিকদার বলেন,পানি সম্পদ উপমন্ত্রী নড়িয়া-সখীপুরের মাটি ও মানুষের নেতা এ কে এম এনামুল হক শামীম এমপির নির্দেশে ও তার সার্বিক সহযোগিতায় আমরা নড়িয়া উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগ উপজেলা ব্যাপি বৃক্ষরোপণ কর্মসূচির শুরু করেছি। তারই ধারাবাহিগতায় আজ আমরা নড়িয়া থানা ও তার আশপাশে বৃক্ষরোপন করেছি। আমরা নড়িয়া উপজেলার সকল ইউনিয়নে এ কর্মসূচি পালন করবো।

উল্লেখ্য যে, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনার নির্দেশনায় ৪ জুলাই পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপি নড়িয়া উপজেলা ব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির শুভ উদ্বোধন করেন।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।