রবিবার, ২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
রবিবার, ২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

নড়িয়ায় ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি

নড়িয়ায় ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি

মুজিববর্ষের আহবান ৩টি করে গাছ লাগান প্রতিপাদ্যে শরীয়তপুরের নড়িয়ায় উপজেলা ব্যাপী বৃক্ষরোপন কর্মসূচি পালন করছে নড়িয়া উপজেলা ছাত্রলীগ ও নড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগ।

আজ রোববার (৫ জুলাই) সকাল ১১টার দিকে নড়িয়া সরকারি কলেজ ক্যাম্পাস ও আশপাশে প্রায় শতাধিক বৃক্ষরোপন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের আসাদুজ্জামান বিপ্লব, নয়ন সিকদার, নূর এ আলম, আমিনুল ইসলাম খান, রিয়াদ শেখ, নেসার শেখ, স্বপন দেওয়ান, শিমুল হাওলাদার, শাহরিয়ার সাগর, হিমেল শেখ, কলেজ শাখা ছাত্রলীগের ইমরার খালাসি, আল আমিন মোড়ল, রফিক মল্লিক ও আল আমিন বেপারি।

উপজেলা ছাত্রলীগ নেতা আসাদুজ্জামান বিপ্লব বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনার নির্দেশনায় নড়িয়া উপজেলা ব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচি গতকাল শুভ উদ্বোধন করেছেন পানিসম্পদ উপমন্ত্রী, নড়িয়া-সখীপুরের মাটি ও মানুষের নেতা  একেএম এনামুল হক শামীম এমপি। তারই ধারাবাহিকতায় ও তার সার্বিক সহযোগিতায় আজ আমরা নড়িয়া উপজেলা ছাত্রলীগ ও নড়িয়া সরকারী কলেজ ছাত্রলীগ উপজেলা ব্যাপি বৃক্ষরোপণ কর্মসূচির শুরু করলাম। আমরা সমগ্র উপজেলায় এ কর্মসূচি পালন করবো।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।