শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

নড়িয়ায় ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি

নড়িয়ায় ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি

মুজিববর্ষের আহবান ৩টি করে গাছ লাগান প্রতিপাদ্যে শরীয়তপুরের নড়িয়ায় উপজেলা ব্যাপী বৃক্ষরোপন কর্মসূচি পালন করছে নড়িয়া উপজেলা ছাত্রলীগ ও নড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগ।

আজ রোববার (৫ জুলাই) সকাল ১১টার দিকে নড়িয়া সরকারি কলেজ ক্যাম্পাস ও আশপাশে প্রায় শতাধিক বৃক্ষরোপন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের আসাদুজ্জামান বিপ্লব, নয়ন সিকদার, নূর এ আলম, আমিনুল ইসলাম খান, রিয়াদ শেখ, নেসার শেখ, স্বপন দেওয়ান, শিমুল হাওলাদার, শাহরিয়ার সাগর, হিমেল শেখ, কলেজ শাখা ছাত্রলীগের ইমরার খালাসি, আল আমিন মোড়ল, রফিক মল্লিক ও আল আমিন বেপারি।

উপজেলা ছাত্রলীগ নেতা আসাদুজ্জামান বিপ্লব বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনার নির্দেশনায় নড়িয়া উপজেলা ব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচি গতকাল শুভ উদ্বোধন করেছেন পানিসম্পদ উপমন্ত্রী, নড়িয়া-সখীপুরের মাটি ও মানুষের নেতা  একেএম এনামুল হক শামীম এমপি। তারই ধারাবাহিকতায় ও তার সার্বিক সহযোগিতায় আজ আমরা নড়িয়া উপজেলা ছাত্রলীগ ও নড়িয়া সরকারী কলেজ ছাত্রলীগ উপজেলা ব্যাপি বৃক্ষরোপণ কর্মসূচির শুরু করলাম। আমরা সমগ্র উপজেলায় এ কর্মসূচি পালন করবো।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।