শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ২০ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১১ রজব ১৪৪৪ হিজরি
শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

নড়িয়ায় নৌকা থেকে নদীতে পড়ে ইটভাটার শ্রমিক নিখোঁজ

নিখোঁজ জাহান চোকদারের খোঁজে র্কীতিনাশা নদীর পাড়ে স্বজনরা। ছবি-দৈনিক হুংকার।

কীর্তিনাশা নদী পার হওয়ার সময় এক যুবক নিখোঁজ হয়েছেন। শনিবার (৭ জানুয়ারি) ভোর ৬ টার দিকে শরীয়তপুরের নড়িয়া উপজেলার জপসা ইউনিয়নের লক্ষীপুর খেয়াঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিখোঁজ জাহান উদ্দিন চোকদার লক্ষ্মীপুর গ্রামের আমজাদ চোকদারের ছেলে।
ফায়ার সার্ভিস ও নিখোঁজের স্বজনরা জানায়, শনিবার ভোরে স্থানীয় একটি ইটভাটার শ্রমিক জাহান উদ্দিন কর্মসংস্থলে যাওয়ার সময় কীর্তিনাশা নদী পার হতে গিয়ে নৌকা থেকে পড়ে নিখোঁজ হন। খবর পেয়ে নড়িয়া ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে উদ্ধার অভিযান শুরু করেছে।
নিখোঁজের বাবা আমজাদ চোকদার জানান, ছেলে আমার একটি ইট ভাটায় শ্রমিকের কাজ করতো। প্রতিদিনের মতো শনিবার ভোরে ফজরের নামাজের পর ভাটায় যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়। কিছুক্ষণ পর খবর পাই নৌকা থেকে পড়ে সে নিখোঁজ। স্থানীয়দের সহায়তায় অনেক খোঁজাখুঁজি করেছি।
নড়িয়া ফায়ার সার্ভিসের লিডার রওশন জামিল জানান, স্থানীয়দের থেকে খবর পেয়ে তাৎক্ষণিক নড়িয়া ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে এসে উদ্ধার অভিযান শুরু করেছে।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।