শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ২০ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১১ রজব ১৪৪৪ হিজরি
শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

নড়িয়ায় পুলিশের পৃথক অভিযানে ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নড়িয়া থানা পুলিশের হাতে আটক মাদক ব্যবসয়ীরা। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের নড়িয়ায় পুলিশের অভিযানে ৪ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে। তাদের কাছ থেকে চার শতাধিক ইয়াবা উদ্ধার করা হয়। এই বিষয়ে নড়িয়া থানায় নিয়মিত মামলা হয়েছে।
নড়িয়া থানা সূত্র জানায়, মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে মাঠে নামে নড়িয়া থানা পুলিশ। গত ২ জানুয়ারী সোমবার রাতে পুলিশ থানার বিভিন্ন এলাকায় অভিযান চালায়। অভিযানকালে উপজেলার পাঁচগাঁও থেকে ৭০ পিচ ইয়াবাসহ শামিম মৃধাকে গ্রেফতার করে উপ-পরিদর্শক ইকবাল হোসেন। অপর অভিযানে ঘড়িসারের ইশাপাসা থেকে ৩১৭ পিচ ইয়াবাসহ হৃদয় শিকারী, মৃদুল মৃধা ও স্বদেশ মন্ডলকে গ্রেফতার করে উপ-পরিদর্শক হায়দার আলী। এই বিষয়ে পৃথক দুটি মামলা হয়েছে।
নড়িয়া থানা অফিসার ইনচার্জ মোঃ হাফিজুর রহমান বলেন, মাদক বিরোধী অভিযানে ২ জায়গা থেকে মাদকসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। এই বিষয়ে পৃথক দুটি মামলা হয়েছে। মাদকের বিরুদ্ধে আামাদের অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।