রবিবার, ২৯ জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ১৫ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ৬ রজব ১৪৪৪ হিজরি
রবিবার, ২৯ জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

চার সপ্তাহ ধরে খোঁজ মিলছেনা মজিদের

নিখোঁজ মজিদ সরদার। ফাইল ফটো।

চার সপ্তাহ ধরে নিখোঁজ রয়েছে মজিদ সরদার (৩১) নামে এক দোকান কর্মচারী। নিখোঁজ সন্তানের খোঁজ পেতে থানা পুলিশের দারে দারে ঘুরছেন মা সাহিদা বেগম। অদ্যবধি নিখোঁজ সন্তানের সন্ধান মিলেনি।
লিখিত অভিযোগ ও নিখোঁজের পরিবার সূত্রে জানা গেছে, নড়িয়া উপজেলার কলুকাঠি গ্রামের রতন সরদারের ১৯ বছর পূর্বে মৃত্যু হয়। মৃত্যুকালে তিনি ৪ সন্তান ও স্ত্রীকে রেখে যায়। বিধবা স্ত্রী সাহিদা বেগম মানুষের বাড়িতে কাজ করে সন্তানদের মুখে খাবার তুলে দিতেন। এক পর্যায়ে বড় ছেলে মজিদকে পন্ডিতসার বাজারে মেসার্স খন্দকার ট্রেডার্সে কাজে দেয়। ১৮ বছর ধরে মজিদ সেই প্রতিষ্ঠানে সুনামের সাথে কাজ করে আসছিল। গত ২ নভেম্বর থেকে মজিদকে খুঁজে পাওয়া যাচ্ছেনা শুনে তার মা সাহিদা বেগম পন্ডিতসার বাজারের ব্যবসা প্রতিষ্ঠানে যায়। তার পর থেকে চার সপ্তাহ অতিবাহিত হয়ে গেলেও মজিদের কোন খোঁজ নাই পরিবার বা প্রতিষ্ঠানের কাছে।
মজিদের মা সাহিদা বেগম ও বোন রেহানা বেগম জানায়, তারা মজিদের সন্ধানে সকল সম্ভাব্য জায়গায় ও আত্মীয়ের বাড়ি গিয়েছেন। প্রতিষ্ঠানের মালিক পক্ষের সাথেও কথা বলেছেন। কেউ মজিদের কোন সন্ধান দিতে পারেনি। এই বিষয়ে নড়িয়া থানায় লিখিত অভিযোগ করেছেন নিখোঁজের মা সাহিদা বেগম।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।