শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

নড়িয়ায় জমির বিরোধের জেরে যুবককে কুপিয়ে হত্যা

প্রতিপক্ষের হামলায় নিহত মতু মুন্সী।

শরীয়তপুরে নড়িয়া উপজেলার মোক্তারের চর মৃধাকান্দি গ্রামে জমির বিরোধে মতু মুন্সী (৩১) নাকে এক যুবককে কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন। আহত মতুকে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগে চিকিৎসা শেষে তাকে হাসপাতালের তৃতীয় তলার পুরুষ ওয়ার্ডে নিয়ে যাওয়ার পথে দুপুর সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়। নিহত মতু ওই এলাকার মৃত করিম মুন্সীর ছোট ছেলে। পালং মডেল থানা পুলিশ মরদেহের সুরতহাল করে মর্গে প্রেরণ করেছে।
নিহতের বোন বকুল আক্তার জানায়, মোক্তারের চর ইউনিয়নের ৪ নং ওয়ার্ড সদস্য টিপু মৃধা ও তার সহযোগি সাজু, মোকলেছ, বাদল, জুয়েলরা গত ২৩ আগস্ট রাতে মতুদের জমি দখল করে ঘর নির্মাণ করে। কোন বাঁধা না মানায় মতু ও তার অন্যান্য ভাইয়েরা থানায় মামলা করে। আসামীরা আদালত থেকে জামিনে এসে মতু ও তার পরিবারের সদস্যদের বাড়ি থেকে তাড়িয়ে দেয়। আজ সকালে মতু বাড়িতে এসে গরুর জন্য খাবার আনতে গেলে সেখান থেকে আসামীরা ধাওয়া করে। মতু দৌড়ে ঘরে এসে আশ্রয় নিলে টিপু মৃধার হুকুমে অন্যান্য আসামীরা বেড়া ভেঙ্গে ঘরে ঢুকে মতুকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আতহ করে।
নড়িয়া থানা অফিসার ইনচার্জ আবিদ হোসেন বলেন, ঘটনার পর থেকে আসামীরা পলাতক রয়েছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। আসামী গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।