শুক্রবার, ২৭শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
শুক্রবার, ২৭শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

নড়িয়ায় ডা. আশ্রাফুল হক সিয়ামের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

নড়িয়ায় ডা. আশ্রাফুল হক সিয়ামের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল
নড়িয়ায় ডা. আশ্রাফুল হক সিয়ামের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

এশিয়ার কনিষ্ঠতম কার্ডিয়াক সার্জন ও পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপির ছোট ভাই ডা. আশ্রাফুল হক সিয়ামের করোনা থেকে মুক্তি কামনায় নড়িয়ায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার (১৯ জুন) নড়িয়া পৌর বাজার কেন্দ্রীয় জামে মসজিদে বাদ জুমা উপজেলা যুবলীগ নেতা ইউনুছ শেখের আয়োজনে এ মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন নড়িয়া ইপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আনোয়ার হোসেন বাদশা শেখ, মোঃ দুলাল বেপারী, নড়িয়া পৌরসভা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবু জাফর শেখ, নড়িয়া পৌরসভা বাজার জামে মসজিদের সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন খলিফা, নড়িয়া বাজার বনিক সমিতির সাধারন সম্পাদক শেখ মোঃ আব্দুল জলিল ও যুবলীগ নেতা ইউনুছ শেখ সহ গণ্যমান্য ব্যাক্তি বর্গ প্রমুখ।

প্রসঙ্গত করোনার প্রকোপ শুরুর পর থেকেই দিনরাত নিরলসভাবে চিকিৎসাসেবা দিয়ে আসছিলেন জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালের এ অধ্যাপক ডা. আশ্রাফুল হক সিয়াম। এছাড়াও টেলিফোনেও অসংখ্য করোনা আক্রান্ত ও হার্ট সমস্যাগ্রস্ত রোগীকে পরামর্শ দিয়েছেন। গত ১৩ জুন এ ফ্রন্টলাইন যোদ্ধার করোনা পজেটিভ আসে। এসময় ছোট ভাইয়ের রোগ মুক্তির জন্য সকলের কাছে দোয়া চান পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম।

ডা. সিয়াম জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালের এ অধ্যাপক এর পাশাপাশি কার্ডিয়াক সার্জনস সোসাইটি অব বাংলাদেশের (সিএসএসবি) সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি এশিয়ায় কনিষ্ঠতম কার্ডিয়াক সার্জন। দেশে নাম মাত্র খরচে সরকারিভাবে বুকের হাড় না কেটে হৃদযন্ত্রের অপারেশনের প্রধান উদ্যোক্তা আশ্রাফুল হক সিয়াম। এ জন্য তিনি জেসিআই অ্যাওয়ার্ডে ভূষিত হয়েছেন। প্রধানমন্ত্রীও তাকে পুরস্কৃত করেছেন।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।