রবিবার, ২৯ জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ১৫ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ৬ রজব ১৪৪৪ হিজরি
রবিবার, ২৯ জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

লকডাউনে থাকা ১৫ পরিবারের পাশে ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন খান

লকডাউনে থাকা ১৫ পরিবারের পাশে ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন খান

লকডাউনে থাকা ১৫ পরিবার কে খাদ্য সামগ্রী দিয়ে ব্যক্তিগতভাবে পাশে দাড়িয়েছেন শরীয়তপুরের নড়িয়া উপজেলার ডিঙ্গামানিক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসাইন খান। জানাযায়, ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের গত কয়েক দিন আগে একজনের করোনা পজেটিভ পাওয়া যায়। এতে সরকারি নির্দেশনা অনুযায়ী আশপাশে থাকা ১৫ টি পরিবার কে লকডাউনে রাখা হয়েছে। আর এ পরিবারগুলোর সার্বক্ষনিক দেখাশোনা এবং খোঁজ খবর রাখছেন ডিঙ্গামানিক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসাইন খান।

তিনি সরকারি ত্রাণ সহায়তা ছাড়াও এ ১৫ পরিবার কে তার নিজস্ব অর্থায়ন থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। আজ বৃহস্পতিবার সকাল ১০ টায় এ খাদ্য সামগ্রী তাদের মধ্যে পৌঁছে দেওয়া হয়। এ সময় এ খাদ্য সামগ্রী পেয়ে চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসাইন খানের প্রতি সন্তুষ্টি প্রকাশ করে তারা বলেন,লকডাউনে থেকে আমাদের কোন সমস্যা হচ্ছে না, আমাদের ভালো মন্দ সবকিছুর খোঁজ খবর নিচ্ছেন আমাদের চেয়ারম্যান। আমরা তার জন্য দোয়া করি।

এ ব্যাপারে আলহাজ্ব আনোয়ার হোসাইন খান বলেন,আমি আমার অভিভাবক বাংলাদেশ আওয়ামীলীগের পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপির নির্দেশে চেষ্টা করছি সব সময় আমার ডিঙ্গামানিক ইউনিয়ন পরিষদের মানুষের পাশে থেকে সব সময় তাদের সেবা করার। আমি সবার কাছে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং পানি সম্পদ মন্ত্রণালয়ের মাননীয় উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপির জন্য দোয়া চাই,কারণ শেখ হাসিনা ভালো থাকলে ভালো থাকবে বাংলাদেশ,সেই সাথে শামীম ভাই ভালো থাকলে আমরা নড়িয়া সখিপুরের মানুষ ভালো থাকবো। সবাই ভালো থাকবেন,সবাই সবার জন্য দোয়া করবেন।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।