রবিবার, ২ অক্টোবর ২০২২ খ্রিস্টাব্দ, ১৭ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ৫ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরি
রবিবার, ২ অক্টোবর ২০২২ খ্রিস্টাব্দ

নড়িয়ায় স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে বৃক্ষরোপন

নড়িয়ায় স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে বৃক্ষরোপন

শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলায় পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপির অনুপ্রেরনায় ও বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির নির্দেশে নড়িয়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসুচি পালন করে।

বৃহস্পতিবার (১৮ জুন) বেলা ১১ টায় নড়িয়া উপজেলার নড়িয়া কলেজ ও উপজেলা চত্বরের বিভিন্ন স্থানে নিম, আমলক্ষি, মেহগনি ও পেয়ারা লটকন গাছ সহ বনজ ও ফলজ বৃক্ষরোপন করেন।

এ সময় উপস্থিত ছিলেন নড়িয়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক দেলোয়ার হোসেন আকন, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রান ও দুর্যোগ বিষয়ক সম্পাদক ও উপজেলা আহবায়ক কমিটির সদস্য সেকান্দার আলম রিন্টু, কেদারপুর ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও আহবায়ক কমিটির সদস্য মোঃ চুন্নু মাদবর, রুবেল হাওলাদার, রমজান হাওলাদারসহ সংগঠনের নেতৃবৃন্দ।

এ বিষয়ে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক দেলোয়ার হোসেন আকন বলেন, পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপির অনুপ্রেরণায় ও বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির নির্দেশে নড়িয়া উপজেলার বিভিন্ন স্থানে বনজ ও ফলজ গাছ রোপন করি। পর্যায় ক্রমে সকল ইউনিয়নে এ কর্মসূচি পালন করবো।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।