শনিবার, ২ জুলাই ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ, ২ জিলহজ ১৪৪৩ হিজরি
শনিবার, ২ জুলাই ২০২২ খ্রিস্টাব্দ

নওপাড়ায় জেলা প্রশাসক এর ত্রাণ বিতরণ

Auto Draft
নওপাড়ায় হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করছেন জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর জেলার পদ্মা বিধৌত নওপাড়া ইউনিয়নের ২০০ হতদরিদ্র পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান। মঙ্গলবার (৩১ মে) নওপাড়া ইউনিয়ন পরিষদের সামনে থেকে ত্রাণ বিতরণ করা হয়।
এ সময় নড়িয়া উপজেলা নির্বাহী অফিসার শেখ রাশেদুজ্জামান, নওপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুন্সী এনায়েতুল্লাসহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এর পূর্বে তিনি নড়িয়া উপজেলার পদ্মা নদী বক্ষের দুর্গম এলাকায় অবস্থিত চরআত্রা ইউনিয়নের চরআত্রা আজিজিয়া উচ্চ বিদ্যালয় পরিদর্শন করেন। তিনি বিদ্যালয়ের বিভিন্ন শ্রেণিকক্ষে পাঠদান কার্যক্রম এবং অধিত বিষয়ের উপর কোমলমতি শিক্ষার্থীদের সাথে মতবিনিময় করেন এবং তাদের মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে নিজেদের সুনাগরিক হিসেবে গড়ে উঠার পরামর্শ প্রদান করেন। পরবর্তীতে তিনি চরআত্রা ইউনিয়ন পরিষদ, নওপাড়া ইউনিয়ন পরিষদ ও নড়িয়া ‘খ’ ইউনিয়ন ভূমি অফিস পরিদর্শন করেন। পরিদর্শনকালে এলাকার উন্নয়ন প্রকল্প, বিভিন্ন জনসেবাধর্মী কার্যক্রমের জবাবদিহিতা নিশ্চিতকরণ এবং ভূমি সেবা সহজীকরণে নির্দেশনা প্রদান করেন। এসময় তিনি বিভিন্ন রেজিস্টার পরীক্ষা করে পরিদর্শন বইতে মন্তব্য লিপিবদ্ধ করেন। চরআত্রা ও নওপাড়ার দুর্গম চরের সাধারণ মানুষের ভাষ্য মতে তাদের জীবনে প্রথম কোন জেলা প্রশাসক এই দুর্গম চর এলাকা পরিদর্শন করেন। জেলা প্রশাসককে পেয়ে তারা আবেগাপ্লুত হয়ে পড়েন এবং ধন্যবাদ জ্ঞাপন করেন ।
এসময় জেলা প্রশাসক বলেন, জাতির পিতার কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর উন্নয়ন অভিযাত্রায় সবাইকে সংযুক্ত করছেন। তারই ধারাবাহিকতায় আপনাদের সন্তান মাননীয় পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি এর সহায়তায় সাবমেরিন ক্যাবলের মাধ্যমে এখানে বিদ্যুত এসেছে। রাস্তা ঘাট উন্নত হচ্ছে। জীবন মানের উন্নয়ন হচ্ছে। এর জন্য আপনারা দোয়া করবেন প্রধানমন্ত্রী যাতে আপনাদের জন্য বেশী বেশী কাজ করতে পারেন। এর পূর্বে তিনি বিদ্যালয়ের মাঠে ফলের চারা রোপন করেন।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।