সোমবার, ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ই সফর, ১৪৪৩ হিজরি
সোমবার, ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

নড়িয়ায় প্রয়াত হাচান আলী রাড়ীর জন্য দোয়া ও স্বরন সভা

নড়িয়ায় প্রয়াত হাচান আলী রাড়ীর জন্য দোয়া ও স্বরন সভা

শরীয়তপুরের নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি প্রয়াত হাজী হাচান আলী রাঢ়ীর আত্মার মাগফেরাত কামনায় নড়িয়া পৌরসভার ভাগের বাড়ি মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১২ জুন) বেলা জুমাবাদ নড়িয়া পৌরসভার ৮ নং ওয়ার্ডের দক্ষিণ লোনসিং ভাগের বাড়ি জামে মসজিদে স্বরন সভা ও দোয়ার আয়োজন করেন নড়িয়া পৌরসভার মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী।

এক শোকাভিভুত স্মৃতিচারন সভায় বক্তরা বলেন আওয়ামী লীগের আদর্শ, ত্যাগের আদর্শ, জনকল্যাণের আদর্শ হাচান আলী রাঢ়ীর মাঝে এই ত্যাগি চেতনা ছিল। তাঁর বিদায়ে তথা নড়িয়া পৌরসভা একজন প্রকৃত জনবান্ধব কর্মী হারিয়েছে। হাচান আলী রাঢ়ীর মত এমন ত্যাগী নেতা দলের দুর্দিনে জীবনের ঝুঁকি নিয়ে বারবার ঝাপিয়ে পড়েছে। আমরা তাঁর আত্মার মাগফেরাত কামনা করছি।

স্বরন সভায় বক্তব্য রাখেন, নড়িয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও প্যানেল মেয়র শহিদুল ইসলাম সরদার, চাকধ উচ্চল বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম খান, হাজী হাচান আলী রাড়ী বড় ছেলে মোঃ মোশারফ হোসেন রাড়ী, ৮ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ নুরু সরদার, ৭ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আলী আহমেদ ছৈয়াল ও মুনসুর শেখ।

মোনজাত পরিচালনা করেন হাফেজ আঃ হক বেপারী।

এ সময় উপস্থিত ছিলেন নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম চুন্নু, কোষাধ্যক্ষ ও ভুমখাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি লমোঃ আলমগীর হোসেন, পৌরসভার ২ নং ওয়ার্ড সাবেক কাউন্সিলর উজ্জল বন্দুকছি, শফিক রাড়ী, ফতেজঞ্জপুর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক লিটন ফকির, সাংগঠনিক সম্পাদক ও মেম্বার শওকত ফকির, দপ্তর সম্পাদক ও মেম্বার সোলাইমান মাদবর রিপন, যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ছৈয়াল, সালাম মৃধা, মোক্তার হোসেন ছৈয়াল।

উল্লেখ্য, হাজী হাচান আলী রাঢ়ী গত ২ জুন মঙ্গলবার নড়িয়াতে নিজ বাসভবনে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুর কোলে ঢলে পড়েন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও আট সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।