শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি
শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

নড়িয়ায় মটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে আরোহীর মৃত্যু

Auto Draft
সড়ক দুর্ঘটনায় নিহত মাশরাফি হাওলাদার। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের নড়িয়ায় বেপরোয়া গতিতে মটরসাইকেল চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে এক আরোহীর মৃত্যু ও চালকসহ অপর আরোহী গুরুতর আহত হয়েছে। ২৮ অক্টোবর বৃহস্পতিবার রাত ৯টার দিকে নড়িয়া পৌরসভার পুইন্নারপুল এলাকায় এই দুর্ঘটনা ঘটনা ঘটে। নিহত মাশরাফি হাওলাদার (২৯) উপজেলার দেওজুড়ি এলাকার শাজাহান মাদবরের ছেলে।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, নিহত মাশরাফিসহ আরো ২জন বেপোরোয়া গতিতে মটরসাইকেল চালিয়ে নড়িয়া বাজার থেকে লোনসিং এর দিকে যাচ্ছিল। পথিমধ্যে পুইন্নারপুল এলাকায় মটরসাইকেল নিয়ন্ত্রন হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খায়। মটরসাইকেলের পিছনে থাকা মাশরাফি ছিটকে খালের মধ্যে পরে যায়। ঘটনাস্থলেই মাশরাফির মৃত্যু হয়। চালকসহ অপর ব্যক্তিও গুরুতর আহত হয়েছে।
দূর্ঘটনার বিষয় নিশ্চিত করে নড়িয়া থানা অফিসার ইনচার্জ অবনি শংকর কর বলেন, নিয়ন্ত্রণ হারিয়ে মটরসাইকেল গাছের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই ১ জন নিহত হয়েছে। চালকসহ অপর ব্যক্তি আহত হয়। নিহতের মরদেহ শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আহত ব্যক্তিদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।