শনিবার, ২৪ সেপ্টেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ৯ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ২৭ সফর ১৪৪৪ হিজরি
শনিবার, ২৪ সেপ্টেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

এসএসিতে জেলায় এবারও সেরা মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল অ্যান্ড কলেজ

এসএসিতে জেলায় এবারও সেরা মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল অ্যান্ড কলেজ
এসএসিতে জেলায় এবারও সেরা মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল অ্যান্ড কলেজ

রবিবার প্রকাশিত ২০২০ সালের এসএসসি পরীক্ষার ফলাফলে বরাবরের ন্যায় এবছরও শরীয়তপুর জেলার শীর্ষস্থান ধরে রেখেছে মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজ। এ শিক্ষা প্রতিষ্ঠানটি এসএসসি পরীক্ষার ফলাফলে শতভাগ পাশ করার কৃতিত্ব দেখিয়েছে।

জানা যায়, বিজ্ঞান, ব্যবসায় শিক্ষা ও মানবিক বিভাগে এ বছর মোট ২৪৭ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে শতভাগ পাশ করার কৃতিত্ব দেখিয়েছে। এরমধ্যে ৭৩ জন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছে। প্রতিষ্ঠানটির বিজ্ঞান বিভাগ থেকে ৭৭ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে ৭০ জন শিক্ষার্থীই জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে। জিপিএ-৫ প্রাপ্তির হার ৯২ শতাংশ।

এ সফলতায় প্রতিষ্ঠানটির অধ্যক্ষ ফরিদ আল হোসাইন বলেন, শিক্ষকদের নিবিড় পরিচর্যা ও শিক্ষার্থীদের কঠোর পরিশ্রম এই সফলতার মূল নিয়ামক। ভবিষ্যতে আমরা এই ধারা অব্যাহত রাখতে বর্তমান পরিস্থিতিতেও আমরা অনলাইনের শিক্ষার্থীদের পাঠদানের কার্যক্রম চালু রেখেছি।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।