শুক্রবার, ২৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৩শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
শুক্রবার, ২৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

এদেশের মানুষের আস্থার নির্ভরযোগ্য ঠিকানা শেখ হাসিনা: ওবায়দুল কাদের

এদেশের মানুষের আস্থার নির্ভরযোগ্য ঠিকানা শেখ হাসিনা: ওবায়দুল কাদের

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী এবং আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি বলেছেন, শেখ হাসিনা দেশের উন্নয়নের রোল মডেল। তার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তার অসামান্য সাহসে পদ্মা সেতুর নির্মাণ কাজ শেষ হয়েছে। তার জন্মে আমরা ধন্য। পদ্মা সেতু এখন দৃশ্যমান। আগামী বছর আপনারা এই সেতু দিয়ে চলাচল করতে পারবেন। অনেকেই ষড়যন্ত্র করেছেন এই সেতুর বিরুদ্ধে। কিন্তু প্রধানমন্ত্রী তাতে পাত্তা দেননি। নিজস্ব অর্থায়নে সেতু করেছেন। এদেশের ১৭ কোটি মানুষের আস্থার নির্ভরযোগ্য ঠিকানা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। ৭৫’র পর অনেক লড়াই সংগ্রাম করে দেশকে একটি মডেলে রুপান্তরিত করেছেন।
মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সকাল ৯টায় শরীয়তপুরের নড়িয়ায় প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিন উপলক্ষে দোয়া ও কোরআন শরীফ বিতরণ অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি।
পানিসম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম বলেন, আজ আমাদের আনন্দের দিন। এই দিনে প্রধানমন্ত্রী জন্মগ্রহণ করেছেন। তার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে বলে আমরা ধন্য। আমরা তাঁর জন্য দোয়া করবো।
এতে অংশগ্রহণ করেন, শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক, জেলা প্রশাসক পারভেজ হাসান, জেলা পুলিশ সুপার আশরাফুজ্জামান, জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, সাধারণ সম্পাদক অনল কুমার দে,  বাহাদুরপুরের পীর সাহেব ফক্বীর আব্দুল্লাহ মোহাম্মাদ হাসান সহ আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।
এসময় উপমন্ত্রী এনামুল হক শামীম নড়িয়ায় ২ হাজার ও সখিপুরে ১ হাজার কোরআন শরীফ এবং হাদিয়া প্রদান করেন। এছাড়াও নড়িয়ার ডিঙ্গামানিকের রামসাধুর সেবা মন্দিরে বাড়িতে বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।