মঙ্গলবার, ১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৬ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

নশাসনে আ.লীগ নেতা লিটন হাওলাদারের ত্রাণ বিতরণ

নশাসনে আ.লীগ নেতা লিটন হাওলাদারের ত্রাণ বিতরণ

শরীয়তপুরের নড়িয়া উপজেলার নশাসন ইউনিয়ন আওয়ামী লীগ ক্রীড়া বিষয়ক সম্পাদক, ব্যবসায়ী ও সমাজ সেবক আনোয়ার হোসেন লিটন হাওলাদার করোনা নিয়ন্ত্রণে গৃহবন্দি কর্মহীন অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী, ঈদের পোষাক ও নগদ অর্থ বিতরণ করেছেন। ২৪ মে রোববার সকাল ৯টায় নশাসন মাঝিরহাট এলাকার নিজ বাড়িতে ব্যক্তিগত তহবিল থেকে এই ত্রাণ সামগ্রী বিতরণ করেন তিনি।
এই সময় নশাসন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. বাবুল হোসেন মোল্যা, ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মাষ্টার নুরুল আমিন রতন, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন দেওয়ান, কৃষি বিষয়ক সম্পাদক এসকান্দার আলী খান, ইউনিয়ন পরিষদ সদস্য জাহান উদ্দিন হাওলাদার, আওয়ামী লীগ নেতা মজিবর ফকির, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি শেখ হিমেল, সহ-সভাপতি ইসমাইল হোসেন ঢালী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সবুজ ঢালী প্রমূখ।
আওয়ামী লীগ নেতা লিটন হাওলাদার ত্রাণ বিতরণ অনুষ্ঠান থেকে বলেন, আমি আওয়ামী লীগের রাজনীতি করি। প্রধানমন্ত্রীর নির্দেশে আমি আমার এলাকার লক-ডাউনে থাকা গরীব অসহায় নিন্ম আয়ের মানুষের মাঝে ১২৫ প্যাকেট ত্রাণ, ৬০টি পাঞ্জাবী ও নগদ ৩০ হাজার টাকা বিতরণ করেছি। আমি সমাজের মানুষের সুখ-দুঃখে পাশে থাকতে চেষ্টা করছি। আমি আমার সামর্থ অনুযায়ী লক-ডাউন মূহুর্তে অসহায় মানুষের পাশে থাকব। আমি সকলের দোয়া প্রার্থী।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।