মঙ্গলবার, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ই রজব, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

উদ্ভাসিত গোসাইরহাট ফাউন্ডেশনের ঈদ উপহার সামগ্রী বিতরণ

উদ্ভাসিত গোসাইরহাট ফাউন্ডেশনের ঈদ উপহার সামগ্রী বিতরণ
উদ্ভাসিত গোসাইরহাট ফাউন্ডেশনের ঈদ উপহার সামগ্রী বিতরণ

করোনাভাইরাসে বিপর্যস্থ ও সরকারি নির্দেশনা অনুযায়ী সুরক্ষার প্রয়োজনে ঘরে অবস্থান করা মানুষের মাঝে মানবিক সাহায্য ও ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছে উদ্ভাসিত গোসাইরহাট ফাউন্ডেশন। ১৭ মে রোববার সকাল ১০টায় শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার ইদিলপুর পাইলট স্কুল মাঠে এই ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। গোসাইরহাট উপজেলা নির্বাহী অফিসার মো. আলমগীর হোসাইন ও গোসাইরহাট থানা অফিসার ইনচার্জ মোল্লা সোয়েব আলী উপস্থিত থেকে এই ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন। এই সময় উপস্থিত ছিলেন গোসাইরহাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ আবুল খায়ের।
সংগঠনের সদস্য সচিব খুরশিদ জাহান কুসুম, সদস্য মনিরুজ্জামান, সমাজ কল্যান সম্পাদক শিমুল সিকদার, সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান সোহেল ও কোষাধ্যক্ষ অসিম কুমার কুন্ডুর পরিচালনায় তত্ত¡াবধায়নে উপজেলার ৮টি ইউনিয়ন ও ১টি পৌরসভার ১হাজার ৩০০ মানুষের মাঝে এই ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন।
সংগঠনের পক্ষ থেকে জানায়, করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া মাদরাসা শিক্ষক, ক্ষাতিগ্রস্ত ব্যবসায়ী ও হতদরিদ্র মানুষদের তিনটি ক্যাটাগরিতে ভাগ করে তাদের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হয়। মাদরাসা শিক্ষকদের চাল ১০ কেজি, ডাল ও চিনি ১ কেজি করে, আলু ২ কেজি এবং ৫০০ গ্রাম করে সেমাই ও চিনি বিতরণ করা হয়। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের ক্ষেত্রে অন্যান্য সামগ্রীর সাথে ৫ কেজি করে চাল দেয়া হয়েছে। এর পূর্বেও ১ হাজার ১০০ মানুষের মাঝে মাস্ক, স্যাভলন, হ্যান্ড স্যানিটাইজার ও সাবান এবং ৫০০ পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। ভবিষ্যতেও গোসাইরহাটবাসীর যে কোন সমস্যায় এই সংগঠন পাশে থাকার বিষয়টি নিশ্চিত করেছেন সংগঠনের আহবায়ক ইব্রাহীম ফারুক।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।