বৃহস্পতিবার, ২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১১ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
বৃহস্পতিবার, ২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে ৫৩বস্তা ভিজিএফের চাল সহ ইউপি সদস্য আটক

শরীয়তপুরে ৫৩বস্তা ভিজিএফের চাল সহ ইউপি সদস্য আটক
শরীয়তপুরে ৫৩বস্তা ভিজিএফের চাল সহ ইউপি সদস্য আটক

শরীয়তপুর গোসাইরহাটের কুচাইপট্টিতে ৫৩ বস্তা ভিজিএফের চাল জব্দ করা হয়েছে। সেই সাথে চাল আত্মসাতের অভিযোগে ইউপি সদস্য মোফা‌চ্ছেল হো‌সেনকে আটক করা হয়েছে।

রোববার (২৬ এপ্রিল) দুপুর ১টার দি‌কে গোসাইরহাটের কুচাইপট্টি ইউনিয়ন পরিষদ থেকে এ চাল জব্দ করা হয়।

জেলেদের জন্য বরাদ্দকৃত চাল কম দিয়ে চাল মজুদ করা হয়েছে এমন খবরে, গোসাইরহাট উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আলমগীর হুসাইন সহ পুলিশের একটি দল কুচাইপট্টি ইউনিয়ন পরিষদে অভিযান চালান । এসময় সেখানে মজুদকৃত  ৫৩ বস্তা ভিজিএফের চাল জব্দ করা হয় এবং চাল আত্মসাতের অভিযোগে ইউনিয়ন প‌রিষ‌দের ৩ নম্বর ওয়া‌র্ডের মেম্বার মোফা‌চ্ছেল হো‌সেনকে আটক করা হয়।

সূত্র জানায়, গোসাইরহা‌ট উপ‌জেলায় জাটকা ইলিশ আহর‌ণ বন্ধ থাকায় দুই হাজার ৪৪৩ জেলেকে ভিজিএফের চাল দেয়া হ‌য়। এর মধ্যে কুচাইপট্টি ইউনিয়নের ৬৯২ জন জেলের প্রত্যেকের জন্য ৪০ কে‌জি ক‌রে চাল বরাদ্দ দেয়া হয়। সেখান থেকে জেলেদের চাল কম দিয়ে চাল আত্মসাত করার অভিযোগ পাওয়া যায় আটক ইউপি সদস্য মোফা‌চ্ছেল হো‌সেনের বিরুদ্ধে। এরই পরিপ্রেক্ষিতে এ অভিযান পরিচালনা করা হয়।

গোসাইরহাট উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যা‌জি‌স্ট্রেট মো. আলমগীর হুসাইন বলেন, রোববার কুচাইপট্টি ইউনিয়নের ৬৯২ জন জেলেকে ৪০ কেজি করে চাল পাওয়ার কথা। কিন্তু জেলেদের চাল কম দি‌য়ে ৫৩ বস্তা আত্মসাৎ করেছেন ইউপি সদস্য মোফা‌চ্ছেল হো‌সেন। বিষয়‌টি জান‌তে পে‌রে ইউনিয়ন প‌রিষদ থে‌কে ৫৩ বস্তা চাল উদ্ধার করা হয়। এ সময় ইউপি সদস্যকে আটক ক‌রা হয়।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।