মঙ্গলবার, ১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৬ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

গোসাইরহাটে ১৬ হাজার কর্মহীন পরিবারকে খাদ্য সহায়তা দিলেন সাংসদ নাহিম রাজ্জাক

গোসাইরহাটে ১৬ হাজার কর্মহীন পরিবারকে খাদ্য সহায়তা দিলেন সাংসদ নাহিম রাজ্জাক
গোসাইরহাটে ১৬ হাজার কর্মহীন পরিবারকে খাদ্য সহায়তা দিলেন সাংসদ নাহিম রাজ্জাক

শরীয়তপুরের গোসাইরহাট উপজেলায় প্রত্যেকটি ইউনিয়নে দুঃস্থ অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ উদ্বোধন করা হয়েছে। শরীয়তপুর-৩ আসনের মা, মাটি, মানুষের নেতা আলহাজ¦ নাহিম রাজ্জাক কার্যক্রমের উদ্বোধন করেন। আজ দুপুরে গোসাইরহাট উপজেলাসহ নির্বাচনী এলাকা গোসাইরহাট, ডামুড্যা ও ভেদগঞ্জের প্রায় ১৬০০০ পরিবার যারা হত দরিদ্র ভ্যানচালক, রিকশা চালক, অটো রিকশা চালক, চা বিক্রেতা ও কর্মহীন নিম্নআয়ের হত দরিদ্র লোক, নিম্ন মধ্যবিত্ত তাদের মাঝে ১০কেজি চাল, ১ কেজি মুশুর ডাল, ১লিটার তেল, ৫ কেজি আলু, ১কেজি ছোলাবুট, ১কেজি লবন, ১টি সাবান দেয়া হয়। শরীয়তপুর-৩ আসনের সাংসদ আলহাজ¦ নাহিম রাজ্জাকের ব্যক্তিগত উদ্যোগে ঘর বন্দি শরীয়তপুর-৩ নির্বাচনী এলাকার প্রত্যেকটি ওয়ার্ডে বাড়ী বাড়ী গিয়ে ভ্যানে করে ১৬০০০ পরিবারের হাতে খাদ্য সমাগ্রী তুলে দেয়া হবে। এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও শরীয়তপুর জেলা প্রেসক্লাবের সভাপতি অনল কুমার দে, গোসাইরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.আলমগীর হুসাইন, গোসাইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা সোহেব আলী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি, মো. শাজাহান সিকদার, যুগ্ন সাধারণ সম্পাদক, দেওয়ান মো. শাজাহান, সাংগঠনিক সম্পাদক, আব্দুল আউয়াল সরদার, সাংগঠনিক সম্পাদক, এস, এম মিজানুর রহমান, ডামুড্যা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ গোলন্দাজ, গোসাইরহাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ মো. আবুল খায়ের, জেলা পরিষদের সদস্য জাকির হোসেন দুলাল, পৌর আওয়ামীলীগের সভাপতি মতিউর রহমান মিন্টু ব্যাপারী, যুবলীগের সভাপতি নুরুজ্জামান মৃধা, সাধারণ সম্পাদক এমদাদ হোসেন বাবলু মৃধা, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি টিপু কোতয়াল, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান খান, গোসাইরহাট উপজেলা ছাত্রলীগের সভাপতি মোস্তফা কামাল ফরাজী, সাধারণ সম্পাদক আজমল হোসেন নয়ন, আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদকবৃন্দ, বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধি ও গন্যমান্য ব্যক্তিবর্গ।

শরীয়তপুর-৩ আসনের সাংসদ আলহাজ¦ নাহিম রাজ্জাক বলেন, নির্বাচনী এলাকার হত দরিদ্র ভ্যানচালক, চা বিক্রেতা ও কর্মহীন নিম্নআয়ের হত দরিদ্র লোক যারা শ্রমজীবি, যারা হোম কোয়ারিন্টেনে আছেন বা সহযোগিতা করছেন সে সমস্ত মানুষের জন্য জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমার নির্বাচনী এলাকার ১৬০০০ পরিবারকে খাদ্য সহায়তা করা হয়েছে। আগামী রমজান মাসে আরও কিছু খাদ্য সামগ্রী বিতরণ করা হবে। তিনি আরও বলেন, করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে ঘরে অবস্থান করুন সচেতন থাকুন, সামাজিক দুরত্ব মেনে চলুন। আমি এবং শেখ হাসিনা সরকার দুর্যোগসহ সব সময় আপনাদের পাশে থাকব।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।