বৃহস্পতিবার, ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
বৃহস্পতিবার, ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

শরীয়তপুরের বিদায়ী জেলা প্রশাসককে গোসাইরহাটের পক্ষ থেকে সংবর্ধনা

শরীয়তপুরের বিদায়ী জেলা প্রশাসক কাজী আবু তাহের কে ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন গোসাইরহাট উপজেলা নির্বাহী অফিসার মোঃ আলমগীর হুসাইন। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের বিদায়ী জেলা প্রশাসক কাজী আবু তাহের কে তার বিদায় উপলক্ষে সংবর্ধনা জানিয়েছে গোসাইরহাট উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসন। ৪ অক্টোবর রোববার গোসাইরহাট উপজেলা পরিষদ মিলনায়তন থেকে আনুষ্ঠানিক ভাবে ফুলের শুভেচ্ছা সহ তাকে বিদায়ী প্রদান করা হয়। গোসাইরহাট উপজেলা নির্বাহী অফিসার মোঃ আলমগীর হুসাইন এর সভাপতিত্বে
সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ফজলুর রহমান, সহকারী কমিশনার ভূমি আবদুল্লাহ আল মামুন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ শাহজাহান সিকদার, উপজেলা প্রকৌশলী দশরত কুমার দাস, উপজেলা কৃষি আফিসার কল্যাণ কুমার সরকার, গোসাইরহাট থানার অফিসার ইনচার্জ মোল্যা সোহেব আলী, মুক্তিযোদ্ধা আবদুর রব সরদার, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সৈয়দ নাসির উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, কোদালপুর ইউপি চেয়ারম্যান এস এম মিজানুর রহমান ও গোসাইরহাট প্রেস ক্লাবের সভাপতি মাস্টার গিয়াস উদ্দিন খান।
বক্তারা বিদায়ী জেলা প্রশাসকের শরীয়তপুরে দায়িত্ব পালন কালিন সময়ে মানুষের সেবা ও উন্নয়নে অনন্য অবদান রেখেছেন বলে উল্লেখ করেন। জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা ও মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার উন্নয়ন সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে আগামী দিন গুলোতে তিনি আরো গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে জাতিকে এগিয়ে নিয়ে যাবেন বলে প্রত্যাশা রাখেন।
জেলা প্রশাসক কাজী আবু তাহের বলেন, শরীয়তপুরের মানুষের ভালবাসা ও জেলার উন্নয়ন কাজে তাদের অবদান আমাকে অনেক দূর এগিয়ে দিয়েছে। আমার কর্মকালিন সময়ে শরীয়তপুরের জনপ্রতিনিধি সহ রাজনৈতিক নেতৃবৃন্দের সহযোগিতা স্মরণীয় হয়ে থাকবে। আমি যেখানেই থাকিনা কেন শরীয়তপুরবাসী আমার হৃদয়ের গহিনে সম্মানিত স্থানে থাকবে।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।