রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে শাবান, ১৪৪২ হিজরি
রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

গোসাইরহাট পৌরসভা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতির উদ্যোগে নগদ অর্থ বিতরণ

গোসাইরহাট পৌরসভা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতির উদ্যোগে নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখছেন উপজেলা নির্বাহী অফিসার আলমগীর হুসাইন। ছবি-দৈনিক হুংকার।

গোসাইরহাট পৌরসভা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি এনায়েত খানের উদ্যোগে ইদিলপুর বালিকা উচ্চ বিদ্যালয় ও হাটুরিয়া মাধ্যমিক উচ্চ বিদ্যালয়ের সাবেক সফল প্রধান শিক্ষক রামনাথ নন্দী ও মিনতি রানী দাসের ৫০তম বিবাহ বার্ষিকী উপলক্ষে প্রতিবেশির মাঝে নগদ অর্থ বিতরণ করেন।
২৯ জুলাই বুধবার সরকারি ইদিলপুর উচ্চ বিদ্যালয়ে মাঠে করোনা ভাইরাসের কারণে সামাজিক দুরুত্ব বজায় রেখে ৫০টি পরিবারের মাঝে এ নগদ অর্থ বিতরণ করেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গোসাইরহাট উপজেলা নির্বাহী অফিসার আলমগীর হুসাইন। এসময় উপস্থিত ছিলেন ইদিলপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এমদাদুল হক, গোসাইরহাট উপজেলা আওয়ামীলীগের সহ দপ্তর সম্পাদক ও গোসাইরহাট উপজেলার মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক শেখ কামাল হোসেন, গোসাইরহাট উপজেলা ছাত্রলীগের সভাপতি মোস্তফা কামাল ফরাজি, সাধারণ সম্পাদক আজমল হোসেন নয়ন প্রমূখ।
উপজেলা নির্বাহী অফিসার আলমগীর হুসাইন বলেন, ৫০তম বিবাহ বার্ষিকী উপলক্ষে এই রকম মহৎ কাজ করার জন্য এনায়েত হোসেন এবং রাম নাথ নন্দী ও মিনতি রানী দাস কে ধন্যবাদ জানান। বর্তমান করোনা ভাইরাসের কারণে মানুষ অসহায় জীবন যাপন করছেন। যার যার স্থান থেকে সাহায্যের হাত বারিয়ে দিতে হবে।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।