শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

গোসাইরহাটে বিজয় দিবস উপলক্ষে কম্বল বিতরণ

গোসাইরহাটে বিজয় দিবস উপলক্ষে কম্বল বিতরণ

শরীয়তপুরের গোসাইরহাটে প্রয়াত জাতীয় বীর আলহাজ্ব আব্দুর রাজ্জাক স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে বিজয় দিবস উপলক্ষে গরীব, অসহায়, দুঃস্থ ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে। কম্বল বিতরণ অনুষ্ঠানের আয়োজন করেন গোসাইরহাট পৌরসভা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আবুল খায়ের সিকদার। শনিবার (১৮ ডিসেম্বর) বেলা ১১টায় উপজেলার দাসেরজঙ্গল বাজারে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৬ শতাধিক শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক।
এই সময় এমপি বলেন, আমার পিতা জাতীয় নেতা সাবেক পানি সম্পদ মন্ত্রী প্রয়াত আব্দুর রাজ্জাক গোসাইরহাট এলাকার মানুষকে নিয়ে কাজ করে গেছেন। আমি তার সন্তান হিসেবে গোসাইরহাট উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দদের সাথে নিয়ে উন্নয়ন কাজ করে যেতে চাই। আওয়ামীলীগ ছাড়া এই উপজেলার উন্নয়ন কেউ করে নাই। এটাই বাস্তবতা। আমরা যে কাজ করেছি তার মূল্যায়ন আপনারাই করবেন। আমরা প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করছি। সে সুস্থ থেকে ক্ষমতায় থাকলেই গোসাইরহাটের উন্নয়ন হবে।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।