শুক্রবার, ২৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৩শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
শুক্রবার, ২৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

বিশ্বের দশ নেতার একজন শেখ হাসিনা: নাহিম রাজ্জাক এমপি

বিশ্বের দশ নেতার একজন শেখ হাসিনা: নাহিম রাজ্জাক এমপি

শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক বলেছেন, স্বল্পোন্নত দেশের তালিকা থেকে উন্নয়নশীল দেশে উন্নিত হয়েছে বাংলাদেশ। এজন্য বিশ্ব নেতারা উচ্ছ¡িসত প্রশংসা করেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার। ‘শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে গত এক দশকে ডিজিটাল দেশে পরিণত হয়েছে বাংলাদেশ। গ্রাম পর্যন্ত পৌঁছে গেছে ইন্টারনেট ও তথ্যপ্রযুক্তির সুবিধা।
রাজনীতির প্রতিবন্ধকতা এড়িয়ে, এখন পর্যন্ত ৪ কোটির বেশি ডোজ টিকা দেওয়া সম্ভব হয়েছে শুধু শেখ হাসিনার বিচক্ষণতার কারণে। তিনি আরো বলেন‘ প্রধানমন্ত্রীর নেতৃত্বের কারণেই মহামারিকালেও থেমে নেই মানবিক উন্নয়ন কর্মযজ্ঞ। প্রধানমন্ত্রীর নির্দেশে নিয়মিতভাবে সরকারি সহায়তা পৌঁছে দেওয়া হয়েছে সারাদেশে করোনায় ক্ষতিগ্রস্ত ১ কোটিরও বেশি মানুষের ঘরে।
জাতিসংঘের অধিবেশনে তৎকালীন মহাসচিব বান কি মুন বাংলাদেশকে ‘উন্নয়নের মডেল’ হিসেবে অভিহিত করেছেন। ২০২১ সালে বাংলাদেশের সুবর্ণজয়ন্তী পালনকালে, উন্নত বাংলাদেশে পৌঁছার পেছনে শেখ হাসিনার কৃতিত্বের কথা উল্লেখ করেছেন বিশ্ব নেতারা। বাংলাদেশের সামাজিক পরিস্থিতি উন্নয়নে অভূতপূর্ব ভূমিকা রাখায় বিশ্বের শীর্ষ ১০ মহান নেতার একজন হিসেবে স্বীকৃতি পেয়েছেন বঙ্গবন্ধু কন্যা।
তিনি ২৮ সেপ্টেম্বর মঙ্গলবার গোসাইরহাট উপজেলার দাসেরজঙ্গল বাজার বাইতুস সালাম জামে মসজিদ মার্কেটের ভিত্তি প্রস্তর স্থাপন কালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। এ সময় তার সাথে ছিলেন গোসাইরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফজলুর রহমান ঢালী, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আলমগীর হুসাইন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোঃ শাহজাহান সিকদার, সাধারণ সম্পাদক সৈয়দ নাসিরসহ মসজিদ কমিটি ও বাজার বনিক সমিতির নেতৃবৃন্দ।
এর পূর্বে সংসদ সদস্য নাহিম রাজ্জাক গোসাইরহাট উপজেলা কার্যালয়ে স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৫তম জন্ম বার্ষিকীর কেক কাটেন।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।