মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই সফর, ১৪৪৩ হিজরি
মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

ইদিলপুরের চেয়ারম্যান দেলোয়ার হোসেনের বরখাস্তের আদেশ স্থগিত

ইদিলপুরের চেয়ারম্যান দেলোয়ার  হোসেনের বরখাস্তের আদেশ স্থগিত
ইদিলপুরের চেয়ারম্যান দেলোয়ার হোসেনের বরখাস্তের আদেশ স্থগিত

জেলার গোসাইরহাট উপজেলার ইদিলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন শিকারীর চেয়ারম্যান পদ থেকে সাময়িক বরখাস্ত স্থগিত করেছে সুপ্রীম কোর্টের হাইকোর্ট বিভাগে বিচারপতি এম. এনায়েতুর রহিম।
জানাগেছে,গোসাইরহাট উপজেলার ইদিলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন শিকারী’কে গত ১৮ আগস্ট ২০২১ এক প্রজ্ঞাপনের মাধ্যমে স্থানীয় সরকার মন্ত্রনালয় চেয়ারম্যান পদ থেকে সাময়িক বরখাস্ত করে। উক্ত আদেশ চ্যালেঞ্জ করে মোঃ দেলোয়ার হোসেন শিকারী সুপ্রীম কোর্টের হাইকোর্ট বিভাগে বিচারপতি এম. এনায়েতুর রহিম এবং বিচারপতি মোঃ মোস্তাফিজুর রহমান এর গঠিত ডিভিশন বেঞ্চে রীট পিটিশন দাখিল করেন। যার রীটপিটিশন নং ৬৮০৮/২০২১। গত ৩১ আগস্ট রীট পিটিশনের মোশন শুনানি হয়। শুনানি শেষে হাইকোর্ট ডিভিশন উক্ত রুল জারি করেন এবং ইদিলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাময়িক বরখাস্তের প্রজ্ঞাপন’কে ৩ (তিন) মাসের জন্য স্থগিত আদেশ প্রদান করেন। ইদিলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন শিকারী হাইকোর্টের আদেশের কপি সরবরাহ করে এ তথ্য নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।