বুধবার, ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ই সফর, ১৪৪৩ হিজরি
বুধবার, ২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

বঙ্গবন্ধুর মাজারে ডামুড্যার জাতীয় শ্রমিকলীগের নব-গঠিত কমিটি

বঙ্গবন্ধুর মাজারে ডামুড্যার জাতীয় শ্রমিকলীগের নব-গঠিত কমিটি
বঙ্গবন্ধুর মাজারে ডামুড্যার জাতীয় শ্রমিকলীগের নব-গঠিত কমিটি

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর মাজার জিয়ারত করেছেন ডামুড্যা উপজেলা জাতীয় শ্রমিকলীগের নব-গঠিত কমিটির সদস্যগন। শরীয়তপুর -৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক এমপির নির্দেশনায় ও ডামুড্যা উপজেলার জাতীয় শ্রমিকলীগের উদ্যোগে স্বাধীনতার মহান স্থাপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর মাজার জিয়ারত করেন। শরীয়তপুর জেলার জাতীয় শ্রমিকলীগের আহবায়ক ওয়াদুদ সরদার, সদস্য সচিব আলমগীর হাওলাদার ,সদস্য ইচহাক মিয়া কানু সিকদার ও ডামুড্যা উপজেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতি কালাম চৌকিদার ও সাধারণ সম্পাদক মজিবর সরদার টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর মাজারে জিয়ারত করে।
এ সময় ডামুড্যা উপজেলা জাতীয় শ্রমিকলীগের নব-গঠিত কমিটির নেতৃবৃন্দ জাতির পিতার মাজারে পুস্প স্তবক অর্পণ করেন। পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন। ডামুড্যা উপজেলা জাতীয় শ্রমিকলীগের কমিটির সদস্যরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানা,আধুনিক শরীয়তপুরের রুপকার জাতীয় বীর মরহুম আব্দুর রাজ্জাকএর রূহের মাগফিরাত কামনা ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা , শরীয়তপুর -৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক এমপির দীর্ঘায়ুর জন্য দোয়া করেন।
এ সময় উপস্থিত ছিলেন ডামুড্যা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হুমায়ুন কবির বাচ্ছু ছৈয়াল, উপজেলার শ্রমিকলীগের নব-গঠিত কমিটির নেতৃবৃন্দ, ডামুড্যা উপজেলার প্রতিটি ইউনিয়ন শ্রমিকলীগের সভাপিত ও সাধারণ সম্পাদকবৃন্দ ও ডামুড্যা উপজেলা শ্রমিকলীগের নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।