মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই সফর, ১৪৪৩ হিজরি
মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকীতে ডামুড্যা উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে ত্রাণ বিতরণ

বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকীতে ডামুড্যা উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে ত্রাণ বিতরণ
ডামুড্যায় বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকী উপলক্ষে ত্রাণ বিতরণ করছেন নাহিম রাজ্জাক এমপি। ছবি-দৈনিক হুংকার।

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২১ উপলক্ষে ডামুড্যা উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে দারুল আমান ইউনিয়ন, সিড্যা ইউনিয়ন, কনেশ্বর ইউনিয়ন, ইসলামপুর ইউনিয়ন, ধানকাটি ইউনিয়ন, শিধলকুড়া ইউনিয়ন এবং পূর্ব ডামুড্যা ইউনিয়নে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। রোববার ১৬ আগস্ট সকাল ১০ টায় কনেশ্বর ইউনিয়ন আওয়ামী লীগের অফিসে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
খাদ্য সামগ্রী বিতরণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক। এসময় উপস্থিত ছিলেন ডামুড্যা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা বাচ্চু ছৈয়াল, সাধারণ সম্পাদক বাবলু সিকদার, ডামুড্যা উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ গোলন্দাজ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কনেশ্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আনিসুর রহমান বাচ্চু মাদবর, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক দেলোয়ার সরদার, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মাহাবুব আলম সোনাই, কনেশ্বর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনোয়ার সরদার, সাধারণ সম্পাদক মোঃ গিয়াস উদ্দিন খান, ডামুড্যা উপজেলা যুবলীগের সভাপতি বিএম সাত্তার, ডামুড্যা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শামীম, সিনিয়র সহ-সভাপতি ফেরদৌস ওয়াহিদ, ডামুড্যা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মেহেদী হাসান রুবেল মাদবর, সাবেক সাধারণ সম্পাদক কামরুল হাসান মন্টি মাঝি, কনেশ্বর ইউনিয়ন যুবলীগের সভাপতি মাসুদুর রহমান মাসুদ, সাধারণ সম্পাদক মোঃ ইমরান খান, ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।