বুধবার, ২৫ মে ২০২২ খ্রিস্টাব্দ, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২৩ শাওয়াল ১৪৪৩ হিজরি
বুধবার, ২৫ মে ২০২২ খ্রিস্টাব্দ

বর্ষিয়ান বিএনপি নেতা ফজলুল করিমের ইন্তেকাল

Auto Draft
ফজলুল করিম । ফাইল ফটো।

শরীয়তপুর জেলা বিএনপির সহ-সভাপতি, ডামুড্যা উপজেলা বিএনপির সভাপতি, ডামুড্যা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও আহ্মেদ গ্রুপের চেয়ারম্যান সাঈদ আহ্মেদ আসলামের চাচা আলহাজ্ব ফজলুল করিম বেপারী (৭৯) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি——-রাজিউন)। তিনি মঙ্গলবার সকাল ১০টায় ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ পুত্র ও ১ কন্যাসহ অনেক গুনগ্রাহী রেখে গেছেন। আজ বুধবার সকাল ৯টায় ডামুড্যা উপজেলা পরিষদ মাঠ চত্বরে মরহুমের প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। এর পরে সকাল ১০টায় তার নিজ গ্রাম ডামুড্যার ধনই মাদরাসা মাঠে দ্বিতীয় জানাজা শেষে মাদ্রাসা কবরস্থানে দাফন করা হবে।
মরহুমের মৃত্যুতে শরীয়তপুর জেলা বিএনপির সভাপতি আলহাজ¦ শফিকুর রহমান কিরণ, সাধারণ সম্পাদক সরদার একে এম নাসির উদ্দিন কালু, সহ-সভাপতি এড. জাহাঙ্গীর আলম কাশেম, সাংগঠনিক সম্পাদক সাঈদ আহ্মেদ আসলাম, শরীয়তপুর সদর উপজেলা বিএনপির সভাপতি আলহাজ¦ সিরাজুল হক মোল্লাসহ বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন। এদিকে শরীয়তপুর জেলা বিএনপি মরহুমের মৃত্যুতে ৪ দিনের শোক কর্মসূচি ঘোষণা করেছেন। শোক কর্মসূচির মধ্যে রয়েছে কোরআনখানি, দলীয় কার্যালয়ে দলীয় পতাকা অর্ধনমিত করণ, কালো ব্যাচ ধারণ ও চতুর্থ দিন মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেছেন।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।