শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি
শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

পূর্ব ডামুড্যায় আশ্রয়কেন্দ্র পরিদর্শন ও ত্রাণ বিতরণ

Auto Draft
পূর্ব ডামুড্যায় আশ্রয়কেন্দ্র পরিদর্শন ও ত্রাণ বিতরণ করছেন উপজেলা নির্বাহী অফিসার সাদিকুর রহমান সবুজ। ছবি-দৈনিক হুংকার।

৪ আগস্ট মঙ্গলবার দুপুরে জেলার ডামুড্যা উপজেলার পূর্ব ডামুড্যা ইউনিয়নের চর নারায়নপুর গ্রামে প্রধানমন্ত্রীর দেয়া উপহার আশ্রয়ণ প্রকল্প-১ এর আওতায় নির্মিত আশ্রয়ন প্রকল্প পরির্দশন ও অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।
জানাগেছে, উপজেলা প্রশাসনের ব্যবস্থাপনায় ১৪টি ঘর ও প্রতি পরিবারে দুই শতাংশ জমি দেওয়া হয়েছে। সে আশ্রয়ণ প্রকল্পের বসবাসরতদের খোঁজ খবর নেওয়া ও ঘরগুলোর অবস্থা পরিদর্শন করেন ডামুড্যা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ।
এসময় উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ বলেন, এই আশ্রয়ণ প্রকল্প নিয়ে একটি মহল ষড়যন্ত্র করছে। কারণ এ জমিটি দীর্ঘদিন কিছু ভূমিদস্যু দখল করে রেখেছিল। উপজেলা প্রশাসন জমি উদ্ধার করে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে গৃহনির্মাণ করে ভূমি ও গৃহহীনদের বিতরণ করেন। তিনি আশ্রয়ণ কেন্দ্রে বসবাসরতদের আশ্বস্ত করে বলেন, সকলকে অনুরোধ করে বলবো অযথা কেউ বিভ্রান্ত হবেন না আপনাদের নামে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে এখানে জমিসহ ঘর বরাদ্দ দিয়েছে। আপনাদের ঘর ও জমি কেউ নিতে পারবেনা।
এসময় উপজেলা নির্বাহী অফিসার আশ্বাসবাণী শুনে আশ্রয়ণবাসীরা স্বস্তি প্রকাশ করে ও দুহাত তুলে প্রধানমন্ত্রীর জন্য দোয়া করেন।
এসময় উপস্থিত ছিল উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী কাজী রিয়েল, ও অন্যান্য কর্মকর্তাগণ।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।