সোমবার, ২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৯ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
সোমবার, ২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

ডামুড্যায় স্বামীর সাথে অভিমান করে স্ত্রীর আত্মহত্যা

Auto Draft
নিহত মুন বেগম। ফাইল ফটো।

শরীয়তপুরের ডামুড্যায় বিয়ের ১ বছরের মাথায় গলায় ফাঁস দিয়ে মুন বেগম (১৮) নামে এক গৃহবধু আত্মহত্যা করেছেন ।
সোমবার (২ আগস্ট) মুন বেগম স্বামীর বাড়ির ঘরের আড়ার সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।
ডামুড্যা থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ডামুড্যা পৌরসভার ৫ নং ওয়ার্ড কুলকুড়ি গ্রামের শামছুল হক তালুকদারের ছেলে কৌশিক তালুকদার (২৫) এর সাথে একই ওয়ার্ডের মনজুর সরদারের মেয়ে মুন বেগম (১৮) এর ১ বছর আগে প্রেমের সম্পর্ক করে পরিবারের অমতে বিয়ে হয়। বিয়ের কয়েক মাস পর উভয় পরিবার তাদের মেনে নেয়। ঈদের পর থেকেই শ্বশুরবাড়িতে দাওয়াত খাওয়া নিয়ে কৌশিক তালুকদার স্ত্রী মুন বেগমের সাথে ঝগড়া করতেন। তারই সূত্র ধরে আজ সোমবার সকালেও ওদের ঝগড়া হয়।
প্রত্যক্ষদর্শী নুরজাহান বেগম বলেন, মেয়েটা খুব ভালো ছিল। কিন্তু ওর শাশুড়ি ও স্বামীর জ্বালাতনে মেয়েটা বাঁচাতে পারল না।
নিহতের মা সিমা বেগম (৪০) বলেন, আমার মেয়েকে ওর স্বামী, শ্বশুর-শাশুড়ি মিলে মেরে ফেলছে। শ্বশুরবাড়ির অত্যাচার সইতে না পেরে আমার মেয়েটা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করছে। আমি এর বিচার চাই।
ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ফারুক আল ইসলাম বলেন, মেয়েটিকে হাসপাতালে নিয়ে আসার পূর্বেই তার মৃত্যু হয়েছে।
ডামুড্যা থানার ওসি শরীফ আহম্মেদ জানান, আমরা লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালে পাঠিয়েছি। তদন্ত সাপেক্ষে পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।