মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই সফর, ১৪৪৩ হিজরি
মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

ডামুড্যায় বীর মুক্তিযোদ্ধা সিডু খানের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

ডামুড্যায় বীর মুক্তিযোদ্ধা সিডু খানের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

শরীয়তপুরের ডামুড্যা উপজেলার শিধলকুড়া ইউনিয়নের মধ্য আদাশন গ্রামের বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা সিডু খান (৯৫) কে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। শনিবার (৩১ জুলাই) বিকাল ৬টার সময় নামাজে জানাজা শেষে উপজেলার শিধলকুড়া ইউনিয়নের মধ্য আদাশন গ্রামের নীজ বাড়ির পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয় ।
এর আগে বিকাল সারে ৫টার সময় তার প্রতি প্রথমে রাষ্ট্রীয় মর্যাদায় সালাম প্রদর্শন করা হয়। জেলা পুলিশ বাহিনীর একটি চৌকস দল সশস্ত্র সালাম প্রদান করেন।
এ সময় নিহতের কফিনে সালাম প্রদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ। তিনি বীর মুক্তিযোদ্ধা সিডু খানের রুহের মাগফেরাত কামনা করেন এবং তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
উল্লেখ্য শনিবার (৩১ জুলাই) সকাল ৯ টার সময় বার্ধক্যজনিত কারণে তিনি নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন।
বীর মুক্তিযোদ্ধা সিডু খানের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার (সাবেক) আবুল বাশার বেপারী ও ডেপুটি কমান্ডার মুক্তিযোদ্ধা মফিজুর রহমান।
এসময় নামাজে জানাজায় উপস্থিত ছিলেন শিধলকুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জানে আলম খোকন মাদবর, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও শিল্পপতি ও সমাজ সেবক আলহাজ্ব আব্দুল লতিফ সরকার সহ স্থানীয় ধর্মপ্রাণ মুসলমান।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।