বৃহস্পতিবার, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২২শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
বৃহস্পতিবার, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

আলী আশরাফ এর প্রতি মানবিকতার হাত বাড়ালেন ডামুড্যা থানার ওসি

আলী আশরাফ এর প্রতি মানবিকতার হাত বাড়ালেন ডামুড্যা থানার ওসি
আলী আশরাফ এর হাতে উপহার সামগ্রী তুলে দিচ্ছেন ওসি শরীফ আহমেদ। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর ডামুড্যা পৌরসভার ৯ নং ওয়ার্ডের দক্ষিন ডামুড্যা এলাকার অসহায় আলী আশরাফ (৭০) এর পাশে মানবিক সহায়তা নিয়ে দাঁড়িয়েছেন ডামুড্যা থানাার অফিসার ইনচার্জ মোঃ শরীফ আহমেদ।
ডামুড্যা থানার অফিসার ইনচার্জ শরীফ আহম্মেদ বলেন, দেশে লকডাউন চলছে তাই অনেক সময় আমি সাদা পোশাকে আমার থানার অফিসারদের নিয়ে ঘুরে বেড়াই আর খুঁজে বেড়াই অসহায় লোকদেরকে। এমনি আমার চোখে পরে আলী আশরাফ নামের এই ব্যক্তি। তার স্ত্রী নেই, অনেক কষ্টে জীবনযাপন করছেন। অন্যের রান্নার ঘরে থাকেন, তার অসহায়ত্বের কথা বিবেচনা করে আমার নিজস্ব তহবিল থেকে আর্থিক সহায়তা, তার জন্য খাদ্য সহায়তা ও জামা কাপড় নিয়ে আসি। ওনাকে সাহায্য করেতে এসে আমার বাবার কথা মনে পড়ে গেলো, আমার বাবাও প্রায় ২০ বছর আগে মারা যান। যদি বেঁচে থাকতেন এমন বয়সই হতো। আমি ডামুড্যা থানায় যতদিন থাকবো ততদিন অসহায়দের জন্য আমার সহায়তা অব্যাহত থাকবে।
তিনি শনিবার (৩১ জুলাই) দুপুরে ওই বৃদ্ধকে দেখতে গিয়ে তার পাশে কিছুক্ষণ সময় কাটানোর সময় স্থানীয় সমাগত সাংবাদিক ও এলাকাবাসীর উদ্দেশ্যে ওসি শরীফ আহমেদ একথা বলেন।
এসময় ওসি শরীফ আহমেদ এর সঙ্গে ছিলেন, পৌরসভা ৮ নং ওয়ার্ড কাউন্সিল মোঃ শফিক উল্লাহ বেপারী, এসআই সজল কুমার পাল সহ থানার অন্যান্য পুলিশ সদস্যগণ।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।