মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই সফর, ১৪৪৩ হিজরি
মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

ডামুড্যায় করোনায় কর্মহীন শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রী উপহার বিতরণ

ডামুড্যায় করোনায় কর্মহীন শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রী উপহার বিতরণ
ডামুড্যায় ভ্যান, অটোরিক্সা ও নসিমন চালকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সহায়তা বিতরণ করছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলমগীর হোসেন মাঝি। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর জেলার ডামুড্যা উপজেলায় করোনা দূর্যোগে কর্মহীন হয়ে পরা ভ্যান, অটোরিকসা ও নসিমন চালকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার খাদ্যসহায়তা বিতরণ করা হয়েছে।
৩১ জুলাই শনিবার সকালে ডামুড্যা উপজেলা পরিষদ চত্বর থেকে স্বাস্থ্যবিধি প্রতিপালনের মাধ্যমে এই ত্রাণ বিতরণ করা হয়। উপজেলার মোট ১০০ চালককে আজ সহায়তা প্রদান করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ এর সভাপতিত্বে প্রধানমন্ত্রীর উপহারের ত্রাণসহায়তা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আলমগীর হোসেন মাঝি ।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী কাজী রিয়েল, ডামুড্যা উপজেলার জাতীয় শ্রমিকলীগের সভাপতি কালাম চৌকিদার, সাধারণ সম্পাদক মজিবর রহমান।
সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার বলেন, আমাদের মাননীয় জেলা প্রশাসক পারভেজ হাসান স্যারের নির্দেশে প্রধানমন্ত্রীর উপহার সঠিক তদারকি ও তালিকা প্রস্তুতের মাধ্যমে আজ আমরা বেকার শ্রমিকদের মাঝে ত্রাণ বিতরণ করছি। এর পূর্বে বিভিন্ন শ্রেণি পেশার বিশেষ করে মুচি, নাপিত, তৃতীয় লিঙ্গ সহ ছিন্নমূল মানুষের মাঝে বিতরণ করেছি।
উপজেলা চেয়ারম্যান বলেন, জাতির পিতার কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল শ্রেণি পেশার মানুষের জীবন ও জীবিকা নিয়ে চিন্তা করেন। সকল শ্রেণি পেশার মানুষ যাতে সম্মিলিত প্রয়াশের মাধ্যমে এই মহামারি দূর্যোগ মোকাবেলা করে স্বাভাবিক জীবনে ফিরে আসতে পারে তার জন্য তিনি তার উপহার খাদ্য সহায়তা পাঠিয়েছেন। আমরা পূর্বেও বিতরণ করেছি আজও বিতরণ করছি। আল্লাহর রহমতে যতদিন প্রয়োজন হবে এই সহায়তা আমরা বিতরণ করবো।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।