শুক্রবার, ২০ মে ২০২২ খ্রিস্টাব্দ, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরি
শুক্রবার, ২০ মে ২০২২ খ্রিস্টাব্দ

মেহেদীর রং না শুকাতেই ডামুড্যায় নববধূর আত্মহত্যা

মেহেদীর রং না শুকাতেই ডামুড্যায় নববধূর আত্মহত্যা
মেহেদীর রং না শুকাতেই ডামুড্যায় নববধূর আত্মহত্যা

শরীয়তপুরের ডামুড্যায় বিয়ের মেহেদীর রং না শুকাতেই বিষপান করে এক তরুনী আত্মহত্যা করেছেন। মৃত ঐ তরুনীর চলতি মাসের সোমবার (২৬ জুলাই) বিয়ে হয়েছিল।
বিয়ের মেহেদীর রং হাতে থাকাবস্থায়ই বৃহস্পতিবার (২৯ জুলাই) সে নিজ বাড়ির ছাদে বিষপান করেন। পরে বিষয়টি পরিবারের লোকজন বুঝতে পেরে তাকে ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ডামুড্যা উপজেলার ধানকাটি ইউনিয়নের চরপাতালিয়া গ্রামের আবু কালাম সরদারের মেয়ে লামিয়া (১৮) চলতি মাসে একই ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের মোল্লা কান্দি গ্রামের মৃত নুর মোহাম্মাদ বেপারীর ছেলে দুবাই প্রবাসী জহিরুল ইসলাম (২৮) এর সাথে বিয়ে হয়েছিল।
লামিয়া তার বাবার বাড়ীতে থাকা অবস্থায় বিষপান করে। পরিবারের লোকজন লামিয়াকে বিষপান অবস্থায় বাড়ির ছাদে পড়ে থাকতে দেখেন। পরে ডামুড্যা হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
ডামুড্যা থানার ওসি শরীফ আহম্মেদ জানান, মেয়ের বাবা বাদী হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেন। লাশ ময়না তদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।