শুক্রবার, ২০ মে ২০২২ খ্রিস্টাব্দ, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরি
শুক্রবার, ২০ মে ২০২২ খ্রিস্টাব্দ

ডামুড্যা উপজেলা শিক্ষা কর্মকর্তার মৃত্যুতে এমপি নাহিম রাজ্জাক এর শোক

ডামুড্যা উপজেলা শিক্ষা কর্মকর্তার মৃত্যুতে এমপি নাহিম রাজ্জাক এর শোক
ডামুড্যা উপজেলা শিক্ষা কর্মকর্তার মৃত্যুতে এমপি নাহিম রাজ্জাক এর শোক

শরীয়তপুরের ডামুড্যা উপজেলা শিক্ষা কর্মকর্তা কাজী আব্দুল মোকিমের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন নাহিম রাজ্জাক এমপি। এছাড়াও শোক জানিয়েছেন শরীয়তপুর জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান, ডামুড্যা উপজেলা নির্বাহী অফিসার সাদিকুর রহমান সবুজ সহ শরীয়তপুর জেলা শিক্ষা বিভাগের কর্মকর্তা-কর্মচারীগণ।
করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ডামুড্যা উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাজী আব্দুল মোকিম মৃত্যুবরণ করেছেন। শুক্রবার (২৩ জুলাই) দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
ডামুড্যা উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এস.এম গিয়াস উদ্দিন জানান, লকডাউন এর কারণে ছুটিতে থাকা অবস্থায় উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাজী আব্দুল মোকিম গত ১৪ জুলাই করোনা পজিটিভ হন এরপর থেকে তিনি বাসায় চিকিৎসারত অবস্থায় ছিলেন। ২২ জুলাই তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় ২৩ জুলাই শুক্রবার তিনি মৃত্যুবরণ করেন।
জানা গেছে, কাজী আব্দুল মোকিম রাজশাহীর ঘোরামারা উপজেলার আলুপট্টি এলাকার বাসিন্দা ছিলেন। তিনি ১৯৯৩ সালে চাকরিতে যোগদান করেন।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।