সোমবার, ২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৯ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
সোমবার, ২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

ডামুড্যায় ফোন করলেই বিনামূল্যে মিলছে অক্সিজেন সেবা

ডামুড্যায় ফোন করলেই বিনামূল্যে মিলছে অক্সিজেন সেবা
ডামুড্যায় বিএনপি নেতা সাঈদ আহমেদ আসলামের অর্থায়নে স্বেচ্ছাসেবক টিমের সদস্যরা করোনায় আক্রান্ত রোগীদের বাসা বাড়িতে গিয়ে অক্সিজেন সেবা পৌঁছে দিচ্ছেন। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের ডামুড্যায় দিন দিন বাড়ছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। সংকট তৈরি হচ্ছে অক্সিজেনের। করোনাকালীন সময়ে এ উপজেলায় অক্সিজেন সহায়তা দিতে কাজ করছে জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক ও শিল্পপতি সাঈদ আহমেদ আসলামের সহায়তায় একটি স্বেচ্ছাসেবক টিম। এ স্বেচ্ছাসেবক টিমের নির্দিষ্ট নাম্বারে ফোন করলেই এ টিমের সদস্যরা করোনা আক্রান্ত রোগীর বাড়িতে অক্সিজেন সিলিন্ডার নিয়ে হাজির হচ্ছেন বলে জানিয়েছেন এ টিমের সদস্য রাজা বেপারী, সৈকত, রাজীব মাদবর, সৈয়দ নিরব, সুমন মোল্লা ও মামুন বেপারী।
এ স্বেচ্ছাসেবক টিমের সদস্য রাজা বেপারী বলেন, রবিবার (১৮ জুলাই) সকাল থেকে বিকেল পর্যন্ত, ডামুড্যা উপজেলার বিভিন্ন স্থান থেকে করোনায় আক্রান্ত রোগীদের স্বজনরা আমাদের কাছে ফোন দিয়ে অক্সিজেন সহায়তা চান, আমরা তাৎক্ষণিক ফোন পেয়ে তাদের বাসায় গিয়ে করনায় আক্রান্ত রোগীদের অক্সিজেন সেবা পৌঁছে দিচ্ছি। আমরা কারো নাম উল্লেখ করে কাউকে ছোট করতে চাইনা আজও আমরা ৪/৫ জনকে অক্সিজেন সেবা দিয়েছি এ সেবাটা দিতে আমাদেরকে অর্থনৈতিকভাবে সহায়তা করেছেন জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক সাঈদ আহমেদ আসলাম ভাই তাই আমরা তাঁর কাছে কৃতজ্ঞ।
এ স্বেচ্ছাসেবক টিমের আরেক সদস্য সাবেক ছাত্রনেতা রাজীব মাদবর, সুমন ও মামুন বলেন, আমরা চিকিৎসকদের পরামর্শক্রমে স্বাস্থ্য বিধি অনুযায়ী করোনায় আক্রান্ত রোগীদের বাসা, বাড়িতে গিয়ে বিনামূল্যে অক্সিজেন সেবা পৌঁছে দিচ্ছি ।
সাঈদ আহমেদ আসলাম জানান, বর্তমান বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের কারণে আজ পৃথিবীতে বিরাজ করছে অস্থির পরিবেশ।
এ অবস্থায় আমি ডামুড্যা, ভেদরগঞ্জ ও গোসাইরহাট উপজেলা বিএনপির নেতাকর্মীসহ সর্বস্তরের জনসাধারণের জন্য করোন সেন্টার স্থাপন করেছি। এখানে চিকিৎসা পাবেন সর্বস্তরের করোনা আক্রান্ত রোগীরা, আমার কাছে এখানে কোন দল মত নাই জিনি অসুস্থ হবেন বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শে তাকেই আমাদের স্বেচ্ছাসেবক টিম এর সদস্যরা পৌঁছে দিবে অক্সিজেন সেবা। তিনি বলেন, বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও আমার নেতা তারেক রহমানের জন্য সকলের কাছে দোয়া চাচ্ছি।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।