বুধবার, ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
বুধবার, ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

বিনামূল্যে জয়ন্তী’র অক্সিজেন সেবা চালু

বিনামূল্যে জয়ন্তী’র অক্সিজেন সেবা চালু
স্বেচ্ছাসেবী সংগঠন জয়ন্তীর মজুতকৃত অক্সিজেন। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের ডামুড্যা উপজেলায় করোনা রোগীদের বিনামূল্যে অক্সিজেন বিতরণ সেবা নিয়ে এগিয়ে এসেছে স্বেচ্ছাসেবী সংগঠনের জয়ন্তী। সংগঠটি গত রবিবার থেকে পৌরসভার বাসস্ট্যান্ড প্রাঙ্গণে এ কার্যক্রম শুরু করেন।
জানা যায়, স্বেচ্ছাসেবী সংগঠন জয়ন্তী এর আগে বৈশ্বিক মহামারী করোনাভাইরাস শুরু হওয়ার পর থেকে জনসাধারণকে করোনাভাইরাস প্রতিরোধে বিভিন্ন ভাবে প্রচার প্রচারণার মাধ্যমে সচেতন করেন এবং তাদের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ, জনসচেতনতা মূলক ক্যাম্পেইন, ত্রাণ বিতরণ করেছেন।
জয়ন্তীর সমন্বয়কারী এনামুল হক ইমরান জানান, ডামুড্যা উপজেলায় করোনা পজিটিভ মুমুর্ষ রোগীদের মাঝে এ অক্সিজেন সেবা বিনামূল্যে প্রদান করা হবে। তিনি আরও বলেন, চিকিৎসকের লিখিত নির্দেশ অনুযায়ী করোনা পজিটিভ রোগীদের অক্সিজেন সেবাটি পেতে কোন প্রকার অর্থ খরচ করতে হবে না। গত রবিবার থেকে আমরা ফ্রি অক্সিজেন সেবা চালু করেছি। আমরা প্রতিনিয়ত দেখছি একজন রোগী অক্সিজেনের অভাবে খুব কষ্ট পাচ্ছে। সামর্থহীন মানুষকেও দেখা যাচ্ছে একটুখানি অক্সিজেনের অভাবে মারা যাচ্ছে। রোগীর স্বজনদের আর্তনাথ হাসপাতালে পরিবেশ ভারী হয়ে ওঠে আমরা এসব দেখেই মানবিক উদ্যোগ নিয়েছি।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।