মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জিলহজ, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

ডামুড্যায় হামিদিয়া কামিল মাদ্রাসার হেফজ খানার ভিত্তিপ্রস্তর স্থাপন

ডামুড্যায় হামিদিয়া কামিল মাদ্রাসার হেফজ খানার ভিত্তিপ্রস্তর স্থাপন
ডামুড্যায় হামিদিয়া কামিল মাদ্রাসার হেফজ খানার ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করছেন অতিথিবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের ডামুড্যা হামিদিয়া কামিল মাদ্রাসার হেফজ খানার ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। রবিবার (১১ জুলাই সকাল ১০টায় উক্ত হেফজ খানার ভিত্তিপ্রস্তর স্থাপন করেন ডামুড্যা পৌরসভার মেয়র রেজাউল করিম রাজা ছৈয়াল।
এসময় উপস্থিত ছিলেন ডামুড্যা হামিদিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা তাসলিমা উদ্দিন আহমেদ, ডামুড্যা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মদ নান্নু মৃধা, ৮ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ সফিক উল্যাহ বেপারী সহ মাদ্রাসার শিক্ষক ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।
উল্লেখ্য ডামুড্যা হামিদিয়া কামিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি, শিল্পপতি খালেদ রহমান সিকদার উক্ত হিফজ খানা ভবন করার উদ্যোগ ও সকল শ্রেণী পেশার মানুষের অর্থায়নে এ ভবনটি নির্মাণ করা হবে।
মেয়র রেজাউল করিম রাজা ছৈয়াল বলেন, এতিমদের যারা সাহায্য সহযোগিতা করেন আল্লাহ তাদের সহায়তা করেন।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।