বুধবার, ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
বুধবার, ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

লকডাউন বাস্তবায়নে ডামুড্যা উপজেলা নির্বাহী অফিসার মাঠে

লকডাউন বাস্তবায়নে ডামুড্যা উপজেলা নির্বাহী অফিসার মাঠে
ডামুড্যায় লকডাউন কার্যকরে অভিযান পরিচালনা করছেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাদিকুর রহমান। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের ডামুড্যা উপজেলার সাধারণ মানুষের সুরক্ষা দিতে ও লকডাউন কঠোরভাবে বাস্তবায়নে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ দ্বিতীয় কর্ম দিবসেই মাঠ চষে বেড়াচ্ছেন। সাধারণ মানুষকে জরুরী প্রয়োজন ছাড়া বাইরে না আসার আহ্বান জানাচ্ছেন তিনি। স্বাস্থ্যবিধি ও মাস্ক ব্যবহারেও উৎসাহিত করছেন। ডামুড্যা উপজেলার সমস্ত কার্যক্রম মনিটরিং ও লকডাউন পরিস্থিতি মাঠে নেমে তত্ত্বাবধায়ন সহ পরিদর্শন করছেন।
সোমবার (০৫ জুলাই) সকালে ১০টার সময় যোগদানের দ্বিতীয় দিন মাঠে নেমে পড়েন ইউএনও। বিভিন্ন হাট বাজার পাড়া মহল্লা ঘুরে বেড়িয়েছেন তিনি। এসময় লকডাউন অমান্য করায় জরিমানা করা হয় এক গৃহিনীক।
লকডাউন কার্যক্রম পরিদর্শন ও পর্যবেক্ষণ কার্যক্রমে সাথে উপস্থিত ছিলেন, ডামুড্যা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন মাঝি, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ফজলে এলাহী, পৌরসভার মেয়র রেজাউল করিম রাজা ছৈয়াল, ডামুড্যা থানার অফিসার ইনচার্জ ওসি শরীফ আহমেদ ও ডামুড্যা থানা পুলিশেরএকটি টিম।
উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাদিকুর রহমান সবুজ বলেন, আমি এ উপজেলায় সদ্য যোগদান করেছি। আমি এই উপজেলায় সরকারের যে নির্দেশনা রয়েছে সে নির্দেশনা অনুযায়ী কাজ গুলো বাস্তবায়ন করবো। আমি সকলকের প্রতি অনুরোধ রাখছি লকডাউন মেনে চলবেন, স্বাস্থ্যবিধি মেনে নিজে ও পরিবার-পরিজনকে সুস্থ্য রাখবেন।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।