শুক্রবার, ২৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৩শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
শুক্রবার, ২৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে ডামুড্যা থানা পুলিশ

লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে ডামুড্যা থানা পুলিশ
লকডাউন কার্যকরে তৎপর ডামুড্যা থানা পুলিশ। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের ডামুড্যা থানার ওসি শরীফ আহমেদ এর নেতৃত্বে ডামুড্যা উপজেলায় লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে পুলিশ। ২ জুলাই সকাল থেকেই লকডাউন বাস্তবায়নে উপজেলার বিভিন্ন স্পটে অফিসার্স ইনচার্জ শরীফ আহমেদের নেতৃত্বে কঠোর অবস্থান নেন ডামুড্যা থানার ওসি তদন্ত প্রবীন কুমার চক্রবর্তী, এস আই স্বজল কুমার পাল,এস আই রাজিব ও থানার অন্যন্যে এস আই,এ এস আই এবং কনস্টেবলরা।
ওসি শরীফ আহমেদ বলেন, মানুষের ভিতর লকডাউন নিয়ে অনেক আতঙ্ক থাকলেও স্বাস্থ্যবিধির কথা চিন্তা করে থাকা প্রয়োজন। ডামুড্যা উপজেলার প্রতিটি হাট-বাজারসহ সকল ইউনিয়নে কঠোর ভাবেই লকডাউন বাস্তবায়ন করা চেষ্টা করছি। উপজেলায় এক দিকে যেমন পুলিশের টহল টিম অন্যদিকে ম্যাজিস্ট্রেট দ্বারা পরিচালিত ভ্রাম্যমাণ আদালত, সব মিলিয়ে খুবই কঠোর অবস্থানে থেকে প্রশাসন, পুলিশ এবং আইনশৃঙ্খলা বাহিনী মানুষকে লকডাউন মানাতে বাধ্য করছে। তবে এসকল স্থানেও পুলিশ এবং প্রশাসন যথেষ্ট কঠোর অবস্থানে রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।