মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই সফর, ১৪৪৩ হিজরি
মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

ডামুড্যায় আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ডামুড্যায় আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
ডামুড্যায় আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় উপস্থিত অতিথিবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

দক্ষিণ এশিয়ার সর্ববৃহত রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে পালন করেছে ডামুড্যা উপজেলা আওয়ামীলীগ। দিবসের কর্মসূচীর মধ্যে ছিল জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর প্রতিকৃতিতে পুস্পার্ঘ অর্পণ, আলোচনা সভা, কেক কাটা, দোয়া ও মোনাজাত।
২৩ জুন বুধবার সকাল ১০টায় ডামুড্যা উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি ও সাবেক মেয়র হুমায়ুন কবির বাচ্চু ছৈয়াল। আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলমগীর হোসেন মাঝি, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান বাবলু সিকদার, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আনোয়ার হোসেন মাল, চৌধুরী জাহাঙ্গীর আলম, যুগ্ম সম্পাদক আলমগীর হোসেন মোল্লা, ইসহাক মাদবর, কনেশ্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ডামুড্যা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান বাচ্চু মাদবর, শিধলকুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জানে আলম খোকন মাদবর, ডামুড্যা উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক দেলোয়ার সরদার, ডামুড্যা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা খানম লাভলী, ডামুড্যা উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক জুলহাস মাদবর, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি আবুল বাশার আবু বেপারী।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।