বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ খ্রিস্টাব্দ, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরি
বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ খ্রিস্টাব্দ

নাহিম রাজ্জাক এমপি’র বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন

নাহিম রাজ্জাক এমপি’র বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন
নাহিম রাজ্জাক এমপি’র বিভিন্ন শিক্ষা পরিদর্শনকালে তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। ছবি-দৈনিক হুংকার।

কোভিড-১৯ এর প্রথম ঢেউ কাটিয়ে উঠতে না উঠতে আবার হানা দিয়েছে দ্বিতীয় ঢেউ। তারপরও স্বাস্থ্য বিধি মেনে ছাত্র-ছাত্রীদের দেয়া হচ্ছে নির্ধারিত বিষয়ের উপর এসাইনমেন্ট। এর সুবাদে মাঝে মাঝে স্কুলের আঙ্গিনা সরগরম হয়। এত কিছুর পরেও থেমে নেই স্কুলের উন্নয়ন কাজ। এসকল উন্নয়ন কাজ পরিদর্শন করতে মাঝে মাঝে সফর করেন শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক।
১৭ জুন বৃহস্পতিবার সকালে প্রথমে পরিদর্শন করেন আলহাজ্ব ইমাম উদ্দিন মডেল উচ্চ বিদ্যালয়, এরপর পরিদর্শনে যান সরকারি পূর্ব মাদারীপুর কলেজ, এর পরে আসেন ঐতিহ্যবাহী সরকারি ডামুড্যা মুসলিম উচ্চ বিদ্যালয় এবং সর্বশেষ দুপুরে পরিদর্শন করেন ডামুড্যা বালিকা উচ্চ বিদ্যালয়।
পরিদর্শনকালে সাংসদ আলহাজ্ব নাহিম রাজ্জাক সরকারি পূর্ব মাদারীপুর কলেজে বৃক্ষরোপন করেন এবং প্রতিটি স্কুলেই নবনির্মিত ভবন পরিদর্শন করেন। শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন কালে সাংসদ আলহাজ্ব নাহিম রাজ্জাক শিক্ষকদের সাথেও মতবিনিময় করেন এবং শিক্ষা প্রতিষ্ঠানের বিভিন্ন সমস্যা গুলো তিনি মনোযোগ সহকারে শোনেন এবং সমাধানের আশ্বাস দেন। নাহিম রাজ্জাক সরকারি মুসলিম উচ্চ বিদ্যালয় শিক্ষকদের সাথে মতবিনিময়কালে বলেন, ’আমার বাবা প্রায়াত আব্দুর রাজ্জাক এ বিদ্যালয়ের ছাত্র ছিলেন। তিনি তার জীবনে ঘটে যাওয়া এ বিদ্যালয় নিয়ে বিভিন্ন রকমের গল্প শোনাতেন। আমার মরহুম বাবা ছাড়াও আরও অনেক গুনিজন এ বিদ্যালয় থেকে তৈরি হয়েছে। আমি চাই অতিতের মত এরকম আরও অনেক গুনিজন উপহার দিবে এ বিদ্যালয়টি। এ জন্য আমার যতটুকু সাহায্য সহায়তা করা দরকার আমি করব।
এসময় উপস্থিত ছিলেন, শরীয়তপুর জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এমারত হোসেন, ডামুড্যা উপজেলা সহকারী কমিশনার ভূমি ফজলে এলাহী, উপজেলা শিক্ষা অফিসার কাজী আব্দুল মুকিম, ডামুড্যা পৌরসভার মেয়র রেজাউল করিম রাজা ছৈয়াল, ডামুড্যা থানার ওসি শরীফ আহমেদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার, আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক মেয়র হুমায়ুন কবির বাচ্চু ছৈয়াল, সাধারণ সম্পাদক আবদুর রহমান বাবলু সিকদার, সরকারি ডামুড্যা মুসলিম উচ্চ বিদ্যালয়ের (ভারপ্রাপ্ত) প্রধান শিক্ষক আলী আজগর মিয়া, ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ গোলান্দাজ, ছাত্রলীগ সভাপতি এনামুল হক ইমরান, ছাত্রলীগ নেতা সিমান্ত হাসান প্রিয়, ডামুড্যা মুসলিম উচ্চ বিদ্যালয়ের সকল শিক্ষক ও কর্মচারীবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।