মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জিলহজ, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

মুজিব শতবর্ষ উপলক্ষে আমার রাজ্জাক স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে নৌভ্রমণ অনুষ্ঠিত

মুজিব শতবর্ষ উপলক্ষে আমার রাজ্জাক স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে নৌভ্রমণ অনুষ্ঠিত
মুজিব শতবর্ষ উপলক্ষে আমার রাজ্জাক স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে নৌভ্রমণ অনুষ্ঠিত

শরীয়তপুরের ডামুড্যায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আমার রাজ্জাক স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে নৌভ্রমণ অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১১ জুন) সকাল ১০ টায় জয়ন্তী নদীর পাশে আমার রাজ্জাক স্বেচ্ছাসেবী সংগঠনের কার্যালয় থেকে এ নৌভ্রমন শুরু হয়ে চাঁদপুরের (মিনি কক্সবাজার) সহ বিভিন্ন নদী ভ্রমণ করেন তারা।
আমার রাজ্জাক স্বেচ্ছাসেবী সংগঠনের প্রধান সমন্বয়কারী ও ডামুড্যা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ মেহেদী হাসান রুবেল মাদবরের নেতৃত্বে এ নৌ ভ্রমণে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক কামরুল হাসান মন্টি মাঝি, সাবেক ছাত্রনেতা মিজান, হিরন, হান্নান, খালেদ, টিপু, মাহাবুব, সজিব, হেলাল উদ্দিন, মেহেদী আতস্কর, বিল্লাল হোসেন মিবু, কাজল মাদবর, অপু সহ উক্ত সংগঠনের অন্যান্য সদস্যরা।
নৌ ভ্রমণ প্রসঙ্গে আমার রাজ্জাক স্বেচ্ছাসেবী সংগঠনের প্রধান সমন্বয়কারী ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ মেহেদী হাসান রুবেল বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আমার রাজ্জাক স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে আমরা এ নৌ ভ্রমণের আয়োজন করছি, তিনি বলেন আমরা সকলেই কোন কোন ভাবে কর্ম ও রাজনৈতিক ব্যবস্থাতায় সময় পার করছি। তাই সাময়িক সময়ের জন্য হলেও নদীমাতৃক বাংলাদেশের প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করছি।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।