মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই জিলকদ, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

ডামুড্যায় মাইগ্রেশন ফোরাম এন্ড বিজনেস অ্যাডভাইজারি মিটিং অনুষ্ঠিত

ডামুড্যায় মাইগ্রেশন ফোরাম এন্ড বিজনেস অ্যাডভাইজারি মিটিং অনুষ্ঠিত
ডামুড্যায় মাইগ্রেশন ফোরাম এন্ড বিজনেস অ্যাডভাইজারি সভায় উপস্থিত অতিথিবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

নিয়ম মেনে বিদেশ গেলে, উন্নতি ও শান্তি মেলে, এই শ্লোগান কে ধারণ করে ডামুড্যায় ব্র্যাক প্রত্যাশা প্রকল্পের মাইগ্রেশন রিইন্টিগ্রেশন সার্ভিস সেন্টার (শরীয়তপুর) এর মাইগ্রেশন ফোরাম এন্ড বিজনেস এডভাইজরি কমিটির সভা ডামুড্যা উপজেলা চেয়ারম্যান এর কার্যালয়ে বুধবার (৯জুন) সকাল ১০টায় অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে, মাইগ্রেশন ফোরাম এন্ড বিজনেস অ্যাডভাইজারি কমিটির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন মাঝির সভাপতিত্বে মুল বক্তব্য উপস্থাপন করেন ব্র্যাক প্রত্যাশা প্রকল্পের ফিল্ড অর্গানাইজার মোঃ বাবুল হোসেন।
এ সময় বক্তব্য রাখেন, উক্ত কমিটির সাধারণ সম্পাদক আব্দুর রহমান বাবলু সিকদার, কমিটির সদস্য ও ব্যবসায়ী উদ্যেক্তা প্রাইম টেকনিক্যাল এন্ড ইনস্টিটিউশনের অধ্যক্ষ মোঃ জাকির হোসেন, ডামুড্যা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও কমিটির সদস্য মোহাম্মদ নান্নু মৃধা, কমিটির প্রচার সম্পাদক রওশনারা।
সভায় আগামী কর্মপরিকল্পনায় বিদেশ-ফেরত অভিবাসীদের পুণরেকত্রীকরণ সহায়তা কল্পে মনোসামাজিক মানসিক উন্নতিকরণ কাউন্সেলিং, আর্থিক ভাবে সহায়তা সহ শিক্ষাবৃত্তি, যুবক-যুবতীদের যুব প্রশিক্ষণ, ওরিয়েন্টশন সহ বিভিন্ন কর্মসূচী গ্রহণ করা হয়।
এবং করোণা ভাইরাসের সময় বিদেশ থেকে ফেরত আসা প্রবাসীদের কিভাবে সহযোগিতা করা হচ্ছে তা নিয়ে বিস্তারিত আলোচনা হয়, বাল্যবিবাহ প্রতিরোধে সকলের সহযোগিতা কামনা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।