মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই জিলকদ, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ প্রদান

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ প্রদান
প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ করছেন ডামুড্যা পৌর মেয়র রেজাউল করিম রাজা ছৈয়াল। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের ডামুড্যা পৌরসভার ৯টি ওয়ার্ডের করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্তদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। সোমবার (৭ জুন) সকাল ১০ টায় ডামুড্যা পৌরসভা ভবন থেকে এ নগদ অর্থ বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন পৌরসভার মেয়র রেজাউল করিম রাজা ছৈয়াল, ট্যাগ অফিসার ও উপজেলা আইসিটি কর্মকর্তা মোঃ লিটন মুন্সি, পৌরসভার সচিব রাকিবুল হাসান সহ পৌরসভার সকল কাউন্সিলরগণ।
জানা গেছে, সারা দেশের ন্যায় ডামুড্যা উপজেলায়ও করোনা মহামারির দ্বিতীয় ধাক্কায় ক্ষতিগ্রস্তদের কষ্ট লাঘবে বিভিন্ন শ্রেণি-পেশার অসহায় মানুষকে জীবন ও জীবিকার জন্য নগদ সহায়তা দেয়া হচ্ছে।
ডামুড্যা পৌরসভার মেয়র রেজাউল করিম রাজা ছৈয়াল বলেন, করোনার দ্বিতীয় ঢেউয়ে লকডাউন শুরু হওয়ার সঙ্গে সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী মানবিক সহায়তার কার্যক্রম শুরু করা হয়েছে। অস্থায়ী কর্মহীন, স্বল্প আয়ের, নিঃস্ব ও ক্ষতিগ্রস্ত মানুষসহ পৌরসভার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ এই সহায়তা পাচ্ছেন।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।