শুক্রবার, ২০ মে ২০২২ খ্রিস্টাব্দ, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরি
শুক্রবার, ২০ মে ২০২২ খ্রিস্টাব্দ

ডামুড্যায় রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা মকফর উদ্দিন বেপারীর দাফন

ডামুড্যায় রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা মকফর উদ্দিন বেপারীর দাফন
ডামুড্যায় রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা মকফর উদ্দিন বেপারীর দাফন

শরীয়তপুরের ডামুড্যা উপজেলার বীর মুক্তিযোদ্ধা ও বাংলাদেশ সেনাবাহিনীর (অবসর প্রাপ্ত) সার্জেন্ট মকফর উদ্দিন বেপারীকে (৭৫) রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে।
বৃহস্পতিবার (৩ জুন) বিকাল ৬টার সময় নামাজে জানাজা শেষে উপজেলার দারুল আমান ইউনিয়নের নান্দ্রা গ্রামের নীজ বাড়ির পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয় ।
এর আগে বিকাল সারে ৫টার সময় তার প্রতি প্রথমে রাষ্ট্রীর মর্যাদায় সালাম প্রদর্শন করা হয়। জেলা পুলিশ বাহিনীর একটি চৌকস দল সশস্ত্র সালাম প্রদান করেন।
এ সময় নিহতের কফিনে সালাম প্রদর্শন করেন, সহকারী কমিশনার (ভূমি) ফজলে এলাহী। তিনি বীর মুক্তিযোদ্ধা মকফর উদ্দিন বেপারীর মৃত্যুতে তার আত্মার মাগফেরাত কামনা করেন এবং তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
উল্লেখ্য বৃহস্পতিবার (৩ জুন) সকাল ৭.১৫ মিঃ সময় মোঃ মকফর উদ্দিন বেপারী ঢাকার সিএম এইচে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।